সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / মাদারীপুরে কিশোরের লাশ উদ্ধার, আটক ৬

মাদারীপুরে কিশোরের লাশ উদ্ধার, আটক ৬

মাদারীপুর শহরের জেলা পরিষদ সংলগ্ন এলাকার এনায়েত হোসেন নান্নুর বাড়ি থেকে মঙ্গলবার (২৯ অক্টোবর) রাত ৯টার দিকে সোহান শেখ (১৭) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কিশোরের বাবা হাবিব শেখের দাবী, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা থেকে শহরের জেলা পরিষদ সংলগ্ন এলাকার এনায়েত হোসেন নান্নুর ভাড়াটিয়া হাবিব শেখের ছেলে নিখোঁজ ছিলো। পরে রাত ৯টার দিকে একই বাড়ির তিনতলা ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় সোহানকে। পরে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এনায়েত হোসেন নান্নু বলেন, আমি এখানে থাকি না। নিচতলা আমি গোডাউন হিসেবে ব্যবহার করি। দোতলা তিনতলা ভাড়া দেয়া। আমি শুনেছি এলাকার বেশ কিছু স্কুল পড়ুয়া ছেলে ছাদে আড্ডা দেয়। আমার বাড়ির সামনের সব দোকানে সিসি ক্যামারা আছে। পুলিশ ক্যামেরা ফুটেজ দেখলে আসল ঘটনা উদঘাটন হবে।

নিহতের বাবা হাবিব শেখ দাবী করেছেন, তার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

মাদারীপুর সদর থানার এসআই কামরুজ্জামান বলেন, বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে। বেশকিছু ফুটেজ সংগ্রহ করা হয়েছে। জিজ্ঞাসার জন্য আমরা ৬জন কে আটক করেছি তবে তদন্তের স্বার্থে এখনো কিছু বলতে পারবো না। শীঘ্রই রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

About bdlawnews24

Check Also

থার্টিফার্স্ট নাইট ঘিরে রাজধানীতে নিরাপত্তা জোরদার

ইংরেজি বছরের শেষ রাত থার্টিফার্স্ট নাইটকে কেন্দ্র করে অপ্রত্যাশিত বা অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর লক্ষ্যে রাজধানীতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com