সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / কুষ্টিয়ায় হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন

কুষ্টিয়ার মিরপুর থানার কৃষক মিরাজ ওরফে আলমগীর হত্যা মামলায় দুই যুবকের যাবজ্জীবন কারাদণ্ডসহ ২০ হাজার টাকা জরিমানার রায় দিয়েছেন আদালত। বুধবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে এক আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামীদ্বয় হলেন- মিরপুর উপজেলার পুটিমারি গ্রামের মুন্তাজ আলীর ছেলে কামরুল ইসলাম (৩৭) এবং পলাতক আসামি কোরবান আলীর ছেলে কামাল হোসেন (৪০)। এছাড়া এমামলার অপর তিন আসামি কোরবান আলী, আকলিমা খাতুন ও রূপালী খাতুনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়া তাদের বেকসুর খালাস দিয়েছেন আদালত।

আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালের ৪ জুলাই, রতি সাড়ে ১০টায় আসামি কামাল হোসেনের স্ত্রী রূপালী খাতুনের সাথে অবৈধ সম্পর্কের অভিযোগ এনে আসামি কামরুল কৃষক মিরাজকে বাড়ি থেকে ডেকে আনেন। এসময় আসামিরা পূর্বপরিকল্পিতভাবে মিরাজকে লোহার সাবল দিয়ে পিটিয়ে এবং রামদার কোপে গুরুতর রক্তাক্ত জখম করেন।

পরিবারের লোকজন সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আহত মিরাজকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

এই ঘটনায় ৫ জুলাই নিহত মিরাজের স্ত্রী তাসলিমা বেগম বাদি হয়ে ৫ আসামির নামোল্লেখসহ মিরপুর থানায় একটি হত্যা মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৫ সালের ২৮ মে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

আদালতের সরকারি কৌশুলি অ্যাড. অনুপ কুমার নন্দী জানান, মিরপুর থানার মিরাজ হত্যা মামলার চার্জগঠন ও স্বাক্ষীর শুনানি শেষে আসামি কামরুল ইসলাম ও কামাল হোসেনে বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় তাদের যাবজ্জীবন কারাদণ্ডসহ ২০হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাদণ্ড এবং অভিযোগ প্রমাণিত না হওয়ায় দুই নারীসহ তিনজনকে বে-কসুর খালাস দিয়েছেন আদালত।

About bdlawnews24

Check Also

বগুড়ায় ছুরিকাহত পুলিশের এস আই রবিউল

বগুড়া পুলিশ লাইন্সে ক্লোজড সাব-ইন্সপেক্টর (এসআই) রবিউল ইসলাম (৩০) দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com