সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / টাঙ্গাইলে ইউপি চেয়ারম্যানকে গুলি, গ্রেফতার ৮

টাঙ্গাইলে ইউপি চেয়ারম্যানকে গুলি, গ্রেফতার ৮

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী চান মাহমুদ পাকির আলীকে গুলি করে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত ১০টার দিকে উপজেলার বল্লা বাজার থেকে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।  গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন তিনি। এ ঘটনায় পুলিশ ৮ জনকে গ্রেফতার করেছে। পরে বৃহস্পতিবার হাজী চান মাহমুদ পাকির বাদী হয়ে অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলেন সখীপুর উপজেলার কাহার্তা রামখা গ্রামের শাজাহান মিয়ার ছেলে শাওন (১৯), কচুয়া গ্রামের লিয়াকত আলীর ছেলে শহিদুল (১৯), কাহার্তা রামখা গ্রামের তোফাজ্জল সিকদারের ছেলে সৌমিক সিকদার (১৮), সখীপুর উত্তরপাড়া গ্রামের সাদেক আহাম্মদের ছেলে সাগর মিয়া (২৫), একই গ্রামে আব্দুস ছামাদের ছেলে রাকিব হাসান (২০), কাহার্তা গ্রামের হযরত আলীর ছেলে উজ্জল (২২), কালিহাতী উপজেলার খিলগাতী গ্রামের ওসমান গণির ছেলে সুজন আহমেদ (১৯) এবং রতনগঞ্জ গ্রামের মৃত মেহের সওদাগরের ছেলে সবুজ সওদাগর (২৯)।

পুলিশ এবং সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বুধবার রাতে বল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী চান মাহমুদ পাকির বল্লা বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথে বল্লা বাজারের দক্ষিণ পাশে আসলে পিছন থেকে দু’টি মোটর সাইকেলে চারজন মুখোশধারী ব্যক্তি চলন্ত অবস্থায় তাকে লক্ষ্য করে ৩ রাউন্ড গুলি ছুড়ে। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে অল্পের জন্য প্রাণে বেঁচে যান তিনি।

এ ব্যাপারে কালিহাতী থানার ওসি হাসান আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন ওই রাতেই ৮ জনকে আটক করা হয়। চেয়ারম্যান হাজী চাঁন মাহমুদ পাকির আলী বাদী হয়ে অজ্ঞাত আসামিকে করে বৃহস্পতিবার সকালে মামলা দায়ের করেন। পরে আটককৃতদের গ্রেফতার দেখিয়ে ৫ দিনের রিমান্ড চেয়ে বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়।

About bdlawnews24

Check Also

এস আই সুমনঃ বগুড়ায় দিন দুপুরে মহাসড়কে মোজাফ্ফর হোসেন (৬০) নামের এক ব্যক্তিকে প্রকাশ্যে গুলি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com