সদ্য সংবাদ
Home / খেলাধুলা / পদত্যাগ করবেন পাপন!

পদত্যাগ করবেন পাপন!

ক’দিন আগেই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রিকেট ভক্তদের মধ্যে বেশ সমালোচনার ঝড় দেখা যায়। এরই মধ্যে পাপনের ক্যাসিনো খেলার ভিডিও ভাইরাল হলে যেন আগুনে ঘি ঢালার মতো অবস্থা হয়েছে। গুঞ্জন উঠেছে ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করতে পারেন বিসিবি সভাপতি।

১৩ দফা আন্দোলনে নেতৃত্ব দেওয়ায় সাকিবের উপর ক্ষুদ্ধ বিসিবি সভাপতি পাপন, এমনটাই দাবি করছেন সাকিব ভক্তরা। তার পরই আইসিসি কর্তৃক সাকিবকে এক বছরের জন্য নিষিদ্ধ করা হলো। এখানেও পাপনের ইন্ধন কাজ করছে বলে মনে করছেন সাকিবের শুভাকাঙ্ক্ষীরা। ফলে অনেকেই আন্দোলন করেছেন বিসিবি সভাপতির পদত্যাগ নিয়ে।

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রিকেট ভক্তদের ফেইসবুক টাইমলাইনে ভাইরাল বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ক্যাসিনোর ভিডিও। যা ইতোমধ্যেই সমালোচনায় উঠে এসেছে। নজরে পড়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনারও। যদিও এখনো কোন সিদ্ধান্ত জানাননি তিনি। প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত আসার আগেই হয়ত ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করবেন পাপন।

এ ব্যাপারে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘ক্রিকেট বোর্ডের ব্যাপারটি আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি দেখাশোনা করেন, তত্ত্বাবধান করেন। বিষয়টি তিনি দেখছেন, কাজেই এই বিষয়ে আমরা কোনো মন্তব্য করতে চাই না।’

About bdlawnews24

Check Also

সাকিবের নিষেধাজ্ঞার শেষ দিন, যে তিন অভিযোগে নিষিদ্ধ হয়েছিলেন সাকিব

গত বছরের ২৯ অক্টোবর। এ দিনটি ছিল বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের জন্য বেদনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com