সদ্য সংবাদ
Home / খেলাধুলা / বাংলাদেশের জয়ে যা বললো ভারতীয় গণমাধ্যম

বাংলাদেশের জয়ে যা বললো ভারতীয় গণমাধ্যম

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে গতকালকের দিনটা ছিল যেন বাংলাদেশের। ভারতের মাটিতে টি-টোয়েন্টিতে প্রথম স্বাগতিকদের হারিয়ে নতুন অধ্যায় সূচনা করলেন টাইগাররা। প্রথম ম্যাচ স্বাগতিকদের হারিয়ে তাই দুর্দান্ত ফর্মে মুশফিক-মাহমুদুল্লাহরা।

রোববারের ম্যাচে পুরো গ্যালারি ভর্তি ভারতীয় ক্রিকেট সমর্থকরা থাকলেও টাইগারদের এমন নজরকাড়া খেলায় বাড়তি মনোযোগও ছিল তাদের। অনেকে বাংলাদেশের এই জয়কে ক্রিকেটে ভারতের চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের জায়গা দখলের লড়াই হিসেবে জানিয়েছেন।

ভারতের মাটিতে টাইগারদের এই দাপুটে জয়ে বাংলাদেশের গণমাধ্যমগুলোও ফলাও করে সংবাদ প্রকাশ করেছে। দেশের প্রথম সারির দৈনিক ও টেলিভিশনের বুলেটিনে ছিল টাইগারদের প্রশংসা।

তবে এটা যে শুধু বাংলাদেশ করেছে এমনটি নয়, ভারতীয় গণমাধ্যমও বেশ ট্রিটমেন্ট দিয়ে টাইগারদের খবর প্রকাশ করেছে।

বাংলাদেশ দলের ঐতিহাসিক জয়ের খবর পশ্চিমবঙ্গ থেকে শুরু করে ভারতের সবগুলো পত্রিকাতেই স্থান পেয়েছে। প্রায় সবগুলো পত্রিকাই মুশফিকুর রহিমের প্রশংসা করে তাকে শিরোনামে টেনেছে।

পশ্চিমবঙ্গের `আনন্দবাজার’ পত্রিকা তাদের স্বভাবসুলভ শিরোনাম করেছে, ‘ভাঙাচোরা দল নিয়েও এই প্রথম ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচে জিতলো বাংলাদেশ’।

`বর্তমান’ পত্রিকা শিরোনাম করেছে, ‘মুশফিকুরের কাছে হার মানল টিম ইন্ডিয়া’।

আরেক পত্রিকা `এই সময়’ মুশফিকের প্রশংসা করে শিরোনাম করেছে, ‘অনবদ্য মুশফিকুর, এই প্রথম T-20তে বাংলাদেশের কাছে হার ভারতের!’

ভারতের জনপ্রিয় ‘টাইমস অব ইন্ডিয়া’ মুশফিককে টেনে শিরোনাম করেছে, ‘Mushfiqur Rahim guides Bangladesh to maiden T20I win against India. (মুশফিকুর রহিম ভারতের বিপক্ষে বাংলাদেশকে প্রথম টি-টোয়েন্টি জয় এনে দিলেন’।

‘এনডিটিভি’ অনলাইন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদের আলিঙ্গনের ছবি দিয়ে শিরোনাম করেছে, ‘Mushfiqur Rahim Stars As Bangladesh Register First-Ever T20I Win vs India’ (ভারতের বিপক্ষে বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি জয়ের নায়ক মুশফিকুর রহিম।’

জনপ্রিয় ‘দ্য হিন্দু’ পত্রিকা শিরোনাম করেছে, ‘India vs Bangladesh 1st T20 | Mushfiqur Rahim stars in Bangalesh’s first win over India in T20Is’ (ভারত বনাম বাংলাদেশ প্রথম টি-টোয়েন্টি। টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে বাংলাদেশের প্রথম জয়ের তারকা মুশফিকুর রহিম।’

হিন্দুস্থান টাইমস লিখেছে, ‘India vs Bangladesh: Mushfiqur Rahim guides visitors to historic win in Delhi T20I’ (ভারত বনাম বাংলাদেশ : দিল্লিতে টি-টোয়েন্টিতে সফরকারীদের ঐতিহাসিক জয় এনে দিলেন মুশফিকুর রহিম।’

মুম্বাই মিরর তাদের ফ্রন্ট পেজে শিরোনাম করেছে, ‘BANGLA BLAZE AWAY IN HAZE.’। ভেতরের পেইজে করেছে, ‘Mushfiqur Rahim shines as Bangladesh beat India by 7 wickets’ (আলো ছড়ালেন মুশফিকুর রহিম, ভারতকে ৭ উইকেটে হারালো বাংলাদেশ’।

এছাড়া কলকাতার জনপ্রিয় পত্রিকা ‘জিনিউজ’ লিখেছে, `সব বিভাগেই ভারতকে টেক্কা দিয়ে প্রথম টি-২০ ম্যাচ ৭ উইকেটে জিতে নিল বাংলাদেশ’।

About bdlawnews24

Check Also

সাকিবের নিষেধাজ্ঞার শেষ দিন, যে তিন অভিযোগে নিষিদ্ধ হয়েছিলেন সাকিব

গত বছরের ২৯ অক্টোবর। এ দিনটি ছিল বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের জন্য বেদনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com