Home / জাতীয় / অধ্যক্ষকে পুকুরে ফেলায় গ্রেফতার আরও ৪

অধ্যক্ষকে পুকুরে ফেলায় গ্রেফতার আরও ৪

রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষকে লাঞ্ছিত এবং পুকুরের পানিতে ফেলে দেয়ার ঘটনায় ছাত্রলীগের আরও চার নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে এই ঘটনায় মোট নয়জনকে গ্রেফতার করা হলো।

রোববার (৩ নভেম্বর) রাতে মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তবে মামলার এজাহারভুক্ত আসামিদের এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

গ্রেফতাররা হলেন- মহানগরীর আসাম কলোনী এলাকার মেহদী হাসান আশিক (২২), মেহদী হাসান হিরা (২৩), মহানগরীর সাধুর মোড় এলাকার নবীউল উৎস (২০) ও ছোটবনগ্রাম এলাকার নজরুল ইসলাম (২৩)।

মহানগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, গ্রেফতারকৃতরা ছাত্রলীগের নেতাকর্মী। সিসিটিভির ফুটেজ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে তাদের চিহ্নিত করা হয়েছে। এজাহারভুক্ত আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর থেকে গঠিত তিন সদস্যের তদন্ত কমিটি ঢাকা থেকে রোববার (৩ নভেম্বর) সন্ধ্যায় পলিটেকনিক ইন্সটিউটে পৌঁছেছে। সোমবার সকাল থেকেই তারা ইন্সটিউটের শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেছেন। ঘটনাস্থল পরিদর্শন ও পুকুরের পানির গভীরতাও পরিমাপ করেছেন। এছাড়া ইন্সটিউটের ১১১৯ নম্বর কক্ষে অবস্থিত ছাত্রলীগের টর্চার সেলও পরিদর্শন করেছেন।

অপরদিকে দ্বিতীয় দিনের মতো ছয় দফা দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে পলিটেকনিক ইন্সটিউটের শিক্ষার্থীরা। তবে শিক্ষার্থীদের উপস্থিতি ছিলো খুবই কম।

উল্লেখ্য, অনুপস্থিতির কারণে পরীক্ষার ফরম পূরণ করতে না দেওয়ায় গত শনিবার দুপুরে নিজ কার্যালয়ের সামনে থেকে টেনে হিঁচড়ে তুলে নিয়ে অধ্যক্ষককে ক্যাম্পাসের ভেতরের পুকুরে ফেলে দেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

About bdlawnews24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com