সদ্য সংবাদ
Home / আইন আদালত / চুয়াডাঙ্গায় বিআরটিএ অফিসের ৩ দালালের কারাদণ্ড

চুয়াডাঙ্গায় বিআরটিএ অফিসের ৩ দালালের কারাদণ্ড

চুয়াডাঙ্গায় বিআরটিএ কার্যালয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে দুর্নীতি দমন কমিশনের (দুদক) অভিযানে ভ্রাম্যমাণ আদালতে দালাল চক্রের ৩ সদস্যের কারাদণ্ড দেয়া হয়েছে।

আজ সোমবার বেলা সাড়ে ১২টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াশীমুল বারী ও দুদকের কুষ্টিয়া সার্কেলের উপ-পরিচালক জাকারিয়ার নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এ বিষয়ে ওয়াশীমুল বারী জানান, চুয়াডাঙ্গা বিআরটিএ কার্যালয়ে সেবা গ্রহণকারীদের কাছ থেকে সরকারি ফি ব্যাতিত অতিরিক্ত অর্থ আদায় করা হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। সেখান থেকে চুয়াডাঙ্গা শহরের সাদেক আলী মল্লিকপাড়ার এস এম আশরাফুল হকের ছেলে ইমরান (২৯), কেদারগঞ্জপাড়ার মরহুম ইসলাম নেওয়াজের ছেলে উজ্জ্বল হোসেন (৩৩) ও সাদেক আলী মল্লিকপাড়ার মরহুম ছাব্দার হোসেনের ছেলে আশরাফুজ্জামান বকুলকে(৪৯) আটক করা হয়।

সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের দণ্ডবিধির ১৮৮ ধারায় ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করা হয়। কারাদণ্ডাদেশ পাওয়া ব্যক্তিদের চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের সহযোগিতায় জেলা কারাগারে পাঠানো হয়।

About bdlawnews24

Check Also

আবরার হত্যা মামলায় বুয়েট শিক্ষকসহ দুজনের সাক্ষ্য

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলায় কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের সহকারী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com