Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / বগুড়ায় শিক্ষার্থীকে উপর থেকে ফেলে দিয়ে পা ভেঙে দিয়েছেন এক শিক্ষক

বগুড়ায় শিক্ষার্থীকে উপর থেকে ফেলে দিয়ে পা ভেঙে দিয়েছেন এক শিক্ষক

অসময়ে খেলা ও দুষ্টুমির অপরাধে মাদরাসার এক শিক্ষার্থীকে উপর থেকে ফেলে দিয়ে পা ভেঙে দিয়েছেন এক শিক্ষক। মঙ্গলবার সকালে বগুড়ার শাজাহানপুরে এ ঘটনা ঘটে।

আহত আসিফ শাজাহানপুরের পোয়ালগাছা নুরানী কওমি মাদরাসার ছাত্র ও একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছেন। তবে মাদরাসা কর্তৃপক্ষ ওই শিক্ষককে চাকরিচ্যুত করেছেন।

জানা গেছে, মঙ্গলবার সকাল ১১টায় আসিফ অন্য ছাত্রদের সঙ্গে খেলছিলো। এ সময় শিক্ষক সাইফুল ইসলাম আসিফকে উঁচু করে পাকা ঘরের মেঝেতে ফেলে দেন। এতে আসিফের পা ভেঙে যায় এবং মুখ দিয়ে রক্ত ঝরতে থাকে। পরে আসিফের চিৎকারে মাদরাসার অন্যান্য শিক্ষকরা ছুটে এসে তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করান। এ ঘটনা জানাজানি হলে এলাকার লোকজন ক্ষিপ্ত হয়ে মাদরাসায় আসতে থাকেন। পরিস্থিতি বেগতিক দেখে ওই শিক্ষক পালিয়ে যান।

চিকিৎসক জানান, আসিফের এক পা ভেঙে গেছে এবং প্রচণ্ড আঘাতের কারণে মুখ দিয়ে রক্ত ঝরেছে।

মাদরাসার সাধারণ শাখার প্রধান শিক্ষক বেলাল হোসেন জানান, ঘটনার পর থেকে শিক্ষক সাইফুল ইসলাম পলাতক রয়েছেন। বিকেলে এক জরুরি সভা ডেকে ওই শিক্ষককে চাকুরিচ্যুত করা হয়।

এদিকে খবর পেয়ে আসিফের বাবা সিরাজুল ইসলাম ক্লিনিকে ছুটে যান। তিনি বলেন, আমার ছেলেকে নিমর্মভাবে নির্যাতন করা হয়েছে। আমি এর বিচার চাই। আমি মামলা করবো।

এ বিষয়ে শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দিন জানান, এ ব্যাপারে তিনি কিছু জানেন না। এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

About bdlawnews24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com