সদ্য সংবাদ
Home / দেশ ও দশ / প্রেমিকাকে নিয়ে বাড়ি ছাড়া যুবকের মরদেহ মিলল কাঁঠালগাছে

প্রেমিকাকে নিয়ে বাড়ি ছাড়া যুবকের মরদেহ মিলল কাঁঠালগাছে

ময়মনসিংহের গৌরীপুরে হৃদয় চন্দ্র ঘোষ নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ কাঁঠালগাছ থেকে উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার ঘোষপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পেশায় ট্রাকের হেলপার হৃদয় চন্দ্র ঘোষ উপজেলার ঘোষপাড়া মহল্লার অজিত চন্দ্র ঘোষের ছেলে।

পারিবার সূত্রে জানা যায়, কয়েক বছর ধরে পাশের বাড়ির ছহুর উদ্দিনের মেয়ের সঙ্গে হৃদয়ের প্রেমের সম্পর্ক ছিলো। কিন্তু দুজন ভিন্ন ধর্মের হওয়ায় উভয়ের পরিবার বিষয়টি মেনে নিতে পারেনি। গত মঙ্গলবার সন্ধ্যার পর মেয়েটিকে নিয়ে হৃদয় বাড়ি থেকে পালিয়ে গাজীপুরের মাওনা এলাকায় আশ্রয় নেন।

পরে খবর পেয়ে বুধবার রাতে মেয়ে পরিবারের লোকজন মাওনা এলাকায় যান। সেখান থেকে ঘোষপাড়ায় নিজ বাড়িতে মেয়েকে ফিরিয়ে নেন। বৃহস্পতিবার সকালে ঘোষপাড়ার বাড়ির সামনে কাঁঠালগাছে হৃদয়ের ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

এ প্রসঙ্গে হৃদয়ের চাচাতো ভাই গোপাল চন্দ্র ঘোষ বলেন, বুধবার রাতে হৃদয়ের সঙ্গে আমার মোবাইল ফোনে কথা হয়। ওই সময় মেয়ে পরিবারের লোকজন জোর করে হৃদয়কে বাড়ি নিয়ে আসতে চাচ্ছে বলে জানায়। এতটুকু বলার পর লাইন কেটে যায়। আমাদের ধারণা, প্রতিশোধ নিতেই মেয়ের পরিবার হৃদয়কে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রেখেছে।

এদিকে হৃদয়ের মা রিনা রাণী ঘোষ বলেন, আমার ছেলের প্রতি তারা আগে থেকেই ক্ষুব্ধ। ছেলেকে পেলে মেরে ফেলবে- এমন হুমকি আগেই দিয়েছিল।

হৃদয়ের প্রেমিকা বলেন, হৃদয়ের সঙ্গে আমার পাঁচ বছরের প্রেমের সম্পর্ক। এর টানেই আমি হৃদয়ের সঙ্গে চলে যাই। বুধবার রাতে পরিবারের লোকজন যখন আমাকে নিয়ে আসে, তখন হৃদয় বলছিল- আমাকে না পেলে আত্মহত্যা করবে। রাতে আমরা যে গাড়িতে বাড়ি ফিরি, সেই গাড়িতে আমাদের সঙ্গে আসেনি হৃদয়।

গৌরীপুর থানার এসআই নজরুল ইসলাম বলেন, ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা, তা ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলেই বলা যাবে।

About bdlawnews24

Check Also

সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র নির্বাচন মীর্জা সেলিম রেজা সভাপতি ও গনেশ দাস সম্পাদক

বগুড়া প্রতি‌নি‌ধি : সাংবাদিক ইউনিয়ন বগুড়া (রেজি: নং ৩০০৯) এর ত্রি-বার্ষিক নির্বাচন শনিবার উৎসব মুখর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com