সদ্য সংবাদ
Home / অন্যান্য / বগুড়ায় আগুন কেড়ে নিলো দিনমজুরের বসতবাড়ী

বগুড়ায় আগুন কেড়ে নিলো দিনমজুরের বসতবাড়ী

দৌলতজামান,
বিডি ল নিউজ২৪ ডটকম প্রতিনিধি ঃ বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে পুড়ে ছাই হয়েছে বগুড়ার শাজাহানপুরের জালশুকা গ্রামের দিনমজুর আবদুল খালেকের বসত-বাড়ী, গাছপালা, গবাদী পশু, হাস-মুরগী ও শতাধিক কবুতর। আগুনে পুড়ে আহত দিন মজুর আবদুল খালেক (৬০) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। রবিবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, মধ্য রাতে আগুনের লেলিহান শিখায় তাদের ঘুম ভেঙ্গে যায়। পরে তারা ঘুম থেকে উঠে দেখতে পায় পাশের বাড়ীর আবদুল খালেকের বাড়ির গরুর গোয়াল ঘড়ে আগুন দাউ দাউ করে জ্বলছে। এসময় তাদের চিৎকারে প্রতিবেশীরা এসে আগুন নিভানোর চেষ্টা করে। সংবাদ পেয়ে বগুড়া ফায়ার সার্ভিসের লোক জন ঘটনাস্থলে পৌছার পুর্বেই আগুনে পুড়ে যায় দিনমজুর আবদুল খালেকের বসতবাড়ীর ২ টি ঘড় এবং আগুনে পুড়ে মারা যায় ২ টি বিদেশী গরু ২০-২৫ টি হাস-মুরগী ও অর্ধ শতাধিক কবুতর ও নগদ টাকা পয়সা চখের সামনে কোন কিছুই তারা বের করতে পারেনি ঘর থেকে। এ ঘটনায় দিনমজুর পরিবারের কান্নায় আকাশ বাতাস ভারী করে তোলে।

দিনমজুর আবদুল খালেকের ছেলে সেলিম জানান, আগুন থেকে গরু ও পশু পাখী রক্ষা করতে তার বাবা গোয়াল ঘড়ে গেলে লেলিহান শিখায় তিনিও দগ্ধ হন। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতারে ভর্তি করা হয়।

আকস্মিক এ আগুনে প্রায় ৫ লক্ষাধিক টাকার মত ক্ষতি হয়েছে বলে পরিবারটি জানায়।
আগুন লাগার কারন সম্পর্কে জানায়ায়, বৈদুতিক শট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে এলাকাবাসী জানায়।
এলাকাবাসী এনামুল হক রির্পোট লেখার সময় বলেন এই ভাবে বাড়ী পুরে যাওয়া আগে কখনো আমি দেখিনি অত্যান্ত দুঃখ জনক

উক্ত দূর্ঘটনা পরিদর্শন করে শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, ভাইস চেয়ারম্যান ভিপি সুলতান আহমেদ, খোট্রাপাড়া ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল ফারুক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সরকারী সহায়তার আশ্বাস দেন।

About bdlawnews

Check Also

মালয়েশিয়ায় খুন হওয়া সিরাজগঞ্জের ছেলে হ্যাপীর লাশের অপেক্ষায় স্বজনেরা

সে‌লিম রেজা: সিরাজগঞ্জ পৌর শহরের ১২ নং ওয়ার্ডের পিটিআই রোডের কোল গয়লা মহল্লার মরহুম শামসুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com