সদ্য সংবাদ
Home / রাজনীতি / মালয়েশিয়া বিএনপির আলোচনা সভা

মালয়েশিয়া বিএনপির আলোচনা সভা

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঢাকা সিটির সাবেক মেয়র মরহুম সাদেক হোসেন খোকা ও মালয়েশিয়া বিএনপির সহ-সভাপতি মরহুম সেলিম ভুঁইয়ার আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও আলোচনা সভা করেছে বিএনপি মালয়েশিয়া শাখা।

বৃহস্পতিবার সন্ধ্যায় মালয়েশিয়া বিএনপি সভাপতি (প্রস্তাবিত) দাতো সেরী মো. শহীদ উল্যাহ শহিদের সভাপতিত্বে রাজধানী কুয়ালালামপুর এর বাংলাদেশী অধ্যুষিত কোতারায়ার রাঁধুনি রেস্টুরেন্টে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিএনপি সাংগঠনিক সম্পাদক মো. কাজী সালাউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন নোয়াখালী জেলার হাতিয়া পৌর বিএনপি’র সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক মো. মিল্লাতের রহীম, মালয়েশিয়া বিএনপি সুবাংজায়া শাখা সভাপতি মো. ইমন হাসান, প্রবাসী চান্দিনা উপজেলা বিএনপি মালয়েশিয়া শাখা আহবায়ক মো. আনোয়ার পারভেজ প্রমুখ।

এ সময় নিজ দলে সাদেক হোসেন খোকার বিভিন্ন অবদানের কথা স্মরণ করে বলেন, দলের জন্য নিবেদিত একজন নেতাকে হারিয়ে বিএনপির যে ক্ষতি হয়েছে, তা পূরণ হবার নয়। বক্তারা সাদেক হোসেন খোকার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। এ সময় বক্তারা সদ্য প্রয়াত মালয়েশিয়া বিএনপির সহ-সভাপতি সেলিম ভুঁইয়ার অবদানের কথা স্মরণসহ তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা ও জাতীয়তাবাদী সমবায় দলের সদ্য সাবেক সভাপতি রফিকুল ইসলাম রফিক, বিএনপি নেতা সাইফুল ইসলাম, ইঞ্জিনিয়ার শাহ জালাল, মো. মাসুদ রানা, মো. জসিম, মো. উজ্জ্বল, মঞ্জু, ফিরোজ, মো. মনির খান, মাইনুল ইসলাম, মিরাজ, মো. ফরহাদ, নাসির, মো. তাজুল ইসলাম, জাকির প্রধান, তোফাজ্জল হোসেন, লিটন, দিদার হোসেনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী।

About bdlawnews24

Check Also

স্বাধীনতাবিরোধীরাই বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা করছে : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, স্বাধীনতাবিরোধী চক্রই বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করছে। তিনি বলেন, যারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com