Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / বগুড়ায় অসামাজিক কাজে জড়িত থাকায় ২ প্রবাসীর স্ত্রীসহ ৮ জন আটক

বগুড়ায় অসামাজিক কাজে জড়িত থাকায় ২ প্রবাসীর স্ত্রীসহ ৮ জন আটক

বগুড়া রিপোর্ট ঃ স্বামী প্রবাসে। কারো গত বছর দের বছর আগে আবার কারো ৭/৮ মাস আগে গেছে স্বামী মালয়েশিয়ায়। আর স্ত্রী এখানে অসামাজিক কাজ করছেন। রোববার এরকম দুজন মহিলাকে আটক করেছে বগুড়া সদর থানা পুলিশ। এদের সঙ্গে এক যাত্রাশিল্পী ও ৫ যুবককেও আটক করা হয়েছে।

আটককৃতরা হল, গোপালগঞ্জের গান্দিপুর এলাকার রঞ্জিত রায়ের মেয়ে ও রাজুর স্ত্রী কনিকা @ রিনা (৩০), ধুনটের মালয়েশিয়া প্রবাসী উজ্জ্বল হোসেনের স্ত্রী রিতু খাতুন (২৬), দুপচাঁচিয়ার জয়পুরপাড়া এলাকার মালয়েশিয়া প্রবাসী বুলবুল এর স্ত্রী বৃষ্টি (২৫), শহরের সুত্রাপুরের কাশেম আলীর ছেলে রফিকুল, সদরের সাবগ্রাম ডাকুরচর এলাকার আব্দুস সামাদের ছেলে আশিক, কাহালুর জামগ্রামের আয়নাল হোসেনের ছেলে সাইফুল, গাবতলী নারুয়ামালার মোত্তালেবের ছেলে সজিব ও দুপচাঁচিয়ার কাশিনগর এলঅকার আব্দুল মান্নানের ছেলে রাজু।

রোববার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শহরের গোহাইল রোডের মিশন সংলগ্ন এক বাড়িতে অভিযান চালায়। সেখানে বাসা ভাড়ানিয়ে অসামাজিক কাজ করার অপরাধে প্রবাসী স্বামীর ২ স্ত্রী ও একজন নারীকে আটক করা হয়। এছাড়াও ৫ যুবককে আটক করা হয়। ঘটনাস্থলে আটককৃত নারীদের মধ্যে রিনা জানায় সে যাত্রাশিল্পী। রিতু ও বৃষ্টি জানায় তাদের স্বামী মালয়েশিয়া প্রবাসী। কারো স্বামী বছর দেড়েক আগে আবার কারো স্বামী ৭/৮ মাস আগে মালয়েশিয়ায় গেছে বলে সাংবাদিকদের জানায় তারা।

বগুড়া সদর থানার ওসি (তদন্ত) রেজা আটকের বিষয়টি নির্শ্চিত করেছেন।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com