সদ্য সংবাদ
Home / জাতীয় / মাদকবিরোধী অভিযানে আটক সাত

মাদকবিরোধী অভিযানে আটক সাত

মাদকবিরোধী পৃথক অভিযানে রাজধানী ও কুমিল্লা থেকে ৭ ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১০। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ৯৮৮টি ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার ও গতকাল সোমবার গেন্ডারিয়া, যাত্রাবাড়ী ও কুমিল্লার দাউদকান্দিতে অভিযান চালিয়ে আটক করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-১০ এর অধিনায়ক পুলিশের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক মো. কাইয়ুমুজ্জামান খান।

আটককৃতরা হলো- রনি ঢালী (৩৭), রানা ঢালী (২৫), রবিন (৩২), ডালিম (৩০), জয়নাল (২৮), শহীদুল ইসলাম (২৯) ও  তাইজুল ইসলাম (১৮)। র‌্যাবের দাবি তারা পেশাদার মাদক ব্যবসায়ী।

তিনি জানান, গোয়েন্দা তথ্যে আজ (মঙ্গলবার) সকাল সাড়ে ৭টার দিকে উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমানের নেতৃত্বে গেন্ডারিয়ার রজনী চৌধুরী রোডে অভিযান চালানো হয়। অভিযানে রনি ঢালি ও রানা ঢালি নামে মাদক ব্যবসায়ী সহোদরকে আটক করা হয়। তাদের কাছ থেকে ২৮৫টি ইয়াবা ও ইয়াবা ব্যবসায় ব্যবহৃত ৩টি মোবাইল উদ্ধার করা হয়।

এর আগে, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিপিএসসি (ক্রাইম প্রিভেনশন স্পোশালাইজড কোম্পানি) এর কমান্ডার উপ-পরিচালক আলী রেজা রাব্বি’র নেতৃত্বে দাউদকান্দির গৌরিপরে অভিযান চালানো হয়। এ সময় রবিন ও ডালিম নামে দুই মাদক ব্যবসায়ীকে ৮০৩টি ইয়াবা ও ২টি মোবাইলসহ আটক করা হয়।

একই দিন রাতে সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মো. আবুল কালাম আজাদ এর নেতৃত্বে যাত্রাবাড়ীর ধোলাইপাড়ে অভিযান চালানো হয়। এ সময় ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ৯০০ ইয়াবা, ৩টি মোবাইল ও ২ হাজার টাকা উদ্ধার করা হয়। এসব ঘটনায় আটক ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

About bdlawnews24

Check Also

থার্টিফার্স্ট নাইট ঘিরে রাজধানীতে নিরাপত্তা জোরদার

ইংরেজি বছরের শেষ রাত থার্টিফার্স্ট নাইটকে কেন্দ্র করে অপ্রত্যাশিত বা অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর লক্ষ্যে রাজধানীতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com