সদ্য সংবাদ
Home / আইন আদালত / মাতলামি করায় দুজনকে দণ্ড

মাতলামি করায় দুজনকে দণ্ড

কিশোরগঞ্জের ভৈরবে দুই মাতালকে ছয় মাস করে কারাদণ্ড এবং একই সঙ্গে অর্থদণ্ড দেওয়া হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুবনা ফারজানা ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এই দণ্ড দেন।

দণ্ডপ্রাপ্ত দুই ব্যক্তি হলেন আরমান মিয়া (২০) ও সাইদুর মিয়া (১৯)। তাঁদের মধ্যে আরমানের বাড়ি ভৈরব উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের কান্দিপাড় গ্রামে। সাইদুর ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার চাতলপাড় গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, পৌর শহরের পাওয়ার হাউজ সড়কের পাশে সুইপার কলোনি রয়েছে। ওই কলোনিতে দেশীয় মদ তৈরি হয়। আরমান ও সাইদুর দুজন সুইপার কলোনি থেকে মদ পান করে সড়কের পাশে মাতাল অবস্থায় পথচারীদের গালমন্দ করছিলেন। তখন পুলিশ তাঁদের আটক করে। ওই সময় তাঁদের কাছ থেকে আধা লিটার মদও পাওয়া যায়। পরে ইউএনও ঘটনাস্থলে এসে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। আদালতের কাছে আরমান ও সাইদুর দুজনই মদ পানের কথা স্বীকার করেন। বিচারক লুবনা ফারজানা দুজনকে ছয় মাস করে কারাদণ্ডসহ সাইদুরকে ৫০০ টাকা এবং আরমানকে ১০০ টাকা অর্থদণ্ড দেন।

সাইদুর জানান, তাঁর বাড়ি চাতলপাড় হলেও কর্মসূত্রে ভৈরব বসবাস করেন। আরমান তাঁর পরিচিত। আজ দুজনে মিলেই মদ পান করতে আসেন। মদ কেনেন এক লিটার। দাম ১৫০ টাকা। এর মধ্যে আধা লিটার পান করার পর নিজেকে আর ধরে রাখতে পারছিলেন না। শেষে অবশিষ্ট মদ পলিথিনে করে বাসায় নিয়ে পান করার কথা ভাবছিলেন।

আরমান জানালেন, তিনি টাইলস ফিটিংয়ের কাজ শিখছেন। মদ পান করার অভ্যাস খুব বেশি দিন আগ থেকে হয়নি।

ভৈরব থানার উপপরিদর্শক (এসআই) আমজাদ শেখ জানান, দণ্ডপ্রাপ্ত দুজনকে বিকেলে আদালতের মাধ্যমে কিশোরগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

About bdlawnews24

Check Also

সৌদিতে প্রথমবারের মতো বাংলাদেশি গৃহকর্মী হত্যার বিচার শুরু

পরিবারের হাল ধরতে বিদেশে পাড়ি জমানো নারী শ্রমিকের মৃত্যু কিংবা অত্যাচারের খবর নতুন নয়। পরিসংখ্যান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com