Home / Uncategorized / দরিদ্র ও অসহায়দের বিনামুল্যে আইনি সহায়তা দিয়ে যাচ্ছে লিগ্যাল এইড — জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার

দরিদ্র ও অসহায়দের বিনামুল্যে আইনি সহায়তা দিয়ে যাচ্ছে লিগ্যাল এইড — জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার

  • বিডি ল নিউজ২৪  ডটকম ঃ বিনামূল্যে আইনি সহায়তা পাওয়া সকলেরই অধিকার আছে। তবে যারা দরিদ্র তাদেরকে বিনামূল্যে আইনি সহায়তা দেওয়ার জন্য জেলা লিগ্যাল এইড সর্বদায় কাজ করে যাচ্ছে। আদালতের কোন দুষ্ট চক্রের হাতে না পড়ে সরাসরি লিগ্যাল এইড অফিসারের সাথে যোগাযোগ করে আইনি সহায়তা গ্রহণ করা দরকার।
  • যেসব বিষয় স্থানীয় ভাবে মিমাংসা করা সম্ভব হবে না, তা সরাসরি আদালতে প্রেরণ করতে হবে। বর্তমান সরকার দরিদ্র জনগণের জন্য সর্বদায় বিনামূল্যে লিগ্যাল এইডের মাধ্যমে আইনি সহায়তা দেওয়ার ব্যবস্থা গ্রহণ করেছে।
  • এ বিষয়টি তৃণমূল পর্যায়ে পৌছে দিতে হবে। শনিবার সকাল ১১ টায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার মসলা গবেষণা কেন্দ্রের অডিটরিয়ামে অনুষ্ঠিত জেলা ও শিবগঞ্জ উপজেলা লিগ্যাল এইডের আয়োজনে লিগ্যাল এইড ও উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজুর সভাপতিত্বে তৃণমুল পর্যায়ে লিগ্যাল এইড কার্যক্রম সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি বিষয়ক আলোচনা সভায়
  • প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন, জেলা লিগ্যাল এইড এর চেয়ারম্যান জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার।
  • জেলা লিগ্যাল এইড অফিসার শরিফুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রবিউল আউয়াল, বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ বেগম ইশরাত জাহান, এডিএম সালাহ উদ্দিন,বগুড়া পৌর মেয়র এ্যাড, মাহবুবর রহমান প্রমুখ।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com