সদ্য সংবাদ
Home / রাজনীতি / নিঝুম দ্বীপের বাসিন্দা হবে বিএনপি: তথ্যমন্ত্রী

নিঝুম দ্বীপের বাসিন্দা হবে বিএনপি: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি অতীতে জনগণকে জিম্মি করার রাজনীতি করেছে। এ কারণে তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তারা যদি আবার আগের সেই পথ অনুসরণ করে তাহলে জনবিচ্ছিন্ন নিঝুম দ্বীপের বাসিন্দা হবে।

রোববার দুপুরে সচিবালয়ে ওমানের রাষ্ট্রদূত তাঈদ সেলিম আব্দুল্লাহ আল আলাউইয়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, রাজনীতি জনগণের কল্যাণের জন্য। প্রতিবাদের ভাষা জনগণকে দিনের পর দিন জিম্মি করা নয়। যেটি খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি করেছে। প্রতিবাদের ভাষা জনগণের উপর বোমা নিক্ষেপ নয়।

যুবলীগের নতুন কমিটির বিষয়ে তিনি বলেন, কিছু নেতৃত্বের কারণে যুবলীগকে নিয়ে প্রশ্ন দেখা দিয়েছিল, কিন্তু গতকালের সম্মেলনের মাধ্যমে যুবলীগের একটি চমৎকার কমিটি গঠিত হয়েছে। যুবলীগের প্রতিষ্ঠাতার সন্তানের হাতে যুবলীগের চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হয়েছে। তিনি শিক্ষিত ও মার্জিত মানুষ। আর সাধারণ সম্পাদক হিসেবে যাকে দেয়া হয়েছে তিনিও ভালো মানুষ, তাকে নিয়ে বিন্দুমাত্র প্রশ্ন নেই।

তাদের নেতৃত্বে যুবলীগ যুবসমাজের ভ্যানগার্ড হিসেবে নিজেদের গড়ে তুলতে পারবে বলেও মনে করেন তথ্যমন্ত্রী।

যুবলীগের কমিটির মাধ্যমে প্রধানমন্ত্রী কোনো বার্তা দিয়েছেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগের কয়েকটি অঙ্গ সংগঠনের সম্মেলন হয়েছে। সেখানে যাদের নেতৃত্বে দেয়া হয়েছে তারা স্বচ্ছ ভাবমূর্তির মানুষ, সৎ মানুষ। এ ধরনের মানুষের হাতে নেতৃত্ব তুলে দিয়ে প্রধানমন্ত্রী রাজনীতিকে দুর্বৃত্তায়নের চক্র থেকে মুক্তি দিয়েছেন। যা রাজনীতি ও দেশের জন্য মঙ্গল।

যেসব দল দুর্বৃত্ত ও পেট্রোল বোমা আশ্রয়ী তারা এখান থেকে শিক্ষা নেবে বলেও আশা প্রকাশ করেন আওয়ামী লীগের এ নেতা।

About bdlawnews24

Check Also

স্বাধীনতাবিরোধীরাই বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা করছে : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, স্বাধীনতাবিরোধী চক্রই বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করছে। তিনি বলেন, যারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com