সদ্য সংবাদ
Home / রাজনীতি / মানুষের ক্ষুধা নিয়ে রাজনীতি করবেন না: নাসিম

মানুষের ক্ষুধা নিয়ে রাজনীতি করবেন না: নাসিম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বিএনপিসহ বিরোধীদলগুলোর উদ্দেশে বলেছেন, দ্রব্যমূল্য নিয়ে ষড়যন্ত্রের রাজনীতি করবেন না, মানুষের ক্ষুধা নিয়েও রাজনীতি করবেন না। নোংরা রাজনীতি পরিহার করে গণতান্ত্রিক ধারায় ফিরে এসে সরকারের গঠনমূলক সমালোচনা করুন।

সোমবার (২৫ নভেম্বর) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশে গণতন্ত্র সুসংহত আছে বলেই বিরোধীদল সংসদে এবং মাঠে ময়দানে কথা বলতে পারছে। সভা-সমাবেশে সরকারের সমালোচনা করতে পারছেন। নিরাপদ সড়ক আইন, দ্রব্যমূল্য নিয়ে কথা বলেছেন।

পরিবহন শ্রমিকদের আন্দোলন প্রসঙ্গে নাসিম বলেন, সরকার সহনশীল আচরণে বিশ্বাস করে, কিন্তু জনগণকে জিম্মি করে কোনো আন্দোলন সমর্থন করা যায়না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের যে গতি সৃষ্টি হযেছে, তা দক্ষিণ এশিয়ার একটি উৎকৃষ্ট উদাহরণ। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ২০ বছর মেয়াদী যে প্রকল্প নিয়েছিল তা শেষ পর্যায়ে। আরও ২০ বছর মেয়াদী প্রকল্প হাতে নেওয়া হয়েছে। এসব প্রকল্প উপজেলা পর্যায়ে বাস্তবায়ন হবে।

কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমন্বয় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ হাসান সিদ্দিকী, পৌর মেয়র নিজাম উদ্দিন, মাইজবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শওকত হোসেনসহ জেলা এবং উপজেলা পর্যায়ের কর্মকর্তারা স্ব স্ব বিভাগের উন্নয়নচিত্র এবং সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন।

About bdlawnews24

Check Also

স্বাধীনতাবিরোধীরাই বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা করছে : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, স্বাধীনতাবিরোধী চক্রই বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করছে। তিনি বলেন, যারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com