সদ্য সংবাদ
Home / অর্থনীতি / বাণিজ্যমন্ত্রীর সঙ্গে আইসিএসবি কাউন্সিলের সাক্ষাৎ

বাণিজ্যমন্ত্রীর সঙ্গে আইসিএসবি কাউন্সিলের সাক্ষাৎ

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির সঙ্গে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি)’র প্রেসিডেন্ট মুজাফফর আহমেদের নেতৃত্বে কাউন্সিলের নব্য নির্বাচিত সদস্যরা মঙ্গলবার সচিবালয়ে সাক্ষাৎ করেছেন।

আইসিবি প্রেসিডেন্ট ইনস্টিটিউটের সদস্যদের পেশাগত উন্নয়নে আইসিএসবির বিভিন্ন কর্মকান্ড মন্ত্রীকে অবহিত করেন এবং ইনস্টিটিউটের ভবিষ্যত পরিকল্পনা সমূহও তুলে ধরেন।

আইসিএসবির প্রেসিডেন্ট ডিসেম্বর ২১, ২০১৯ এ অনুষ্ঠিতব্য ‘আইসিএসবি’র ৬ষ্ঠ জাতীয় কর্পোরেট গভারনেন্স এক্সিলেন্স এওয়ার্ড, ২০১৮’ সম্পর্কে মন্ত্রীকে বিশেষভাবে অবহিত করেন এবং অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে যোগদানের জন্য তাকে আমন্ত্রণ জানান।

সাক্ষাৎকালে ইনস্টিটিউটের প্রেসিডেন্ট বাণিজ্যমন্ত্রীকে পর্যাপ্ত বাজেট এবং ইনস্টিটিউটের ক্যাম্পাস প্রতিষ্ঠায় জমি বরাদ্দের অনুরোধ জানান।

বাণিজ্যমন্ত্রী মনোযোগ সহকারে কথাগুলো শুনেন এবং বাংলাদেশে কোম্পানি সেক্রেটারি পেশার পেশাদারিত্ব ও উন্নয়নের মাধ্যমে কর্পোরেট গর্ভনেন্স উন্নয়নে আইসিএসবির ভূমিকার প্রশংসা করেন।

এ সময় ভাইস প্রেসিডেন্ট সেলিম রেজা, ট্রেজারার সেলিম আহমেদ, কাউন্সিল সদস্য ইতরাত হুসেইন, আক্তার মতিন চৌধুরী, শরিফ হাসান এবং ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত সচিব মোঃ শামিবুর রহমান উপস্থিত ছিলেন।

 

About bdlawnews24

Check Also

আজ থেকে নতুন অর্থবছর শুরু

আজ (১ জুলাই) থেকে নতুন অর্থবছর (২০২০-২০২১) শুরু হয়েছে। নতুন বাজেটের আকার পাঁচ লাখ ৬৮ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com