সদ্য সংবাদ
Home / আন্তর্জাতিক / কন্যাসন্তান ভেবে পুত্রকে ঝোপে ফেলল মা, এরপর…

কন্যাসন্তান ভেবে পুত্রকে ঝোপে ফেলল মা, এরপর…

কন্যাসন্তান এখনো অনেক মানুষের কাছে অভিশাপের মতো। অথচ গোটা বিশ্বজুড়েই পুরুষের সঙ্গে সমানতালে এগিয়ে চলছে নারীরাও। কিন্তু তাতে কি বদলাচ্ছে মানসিকতা? এমন প্রশ্নেরই জন্ম দিয়েছেন এক মা। নিজের পুত্রসন্তানকে কন্যসন্তান ভেবে ঝোপে ফেলে দিয়েছেন তিনি। পরে ঠাণ্ডায় সদ্যোজাত শিশুটি মারা গেছে। সম্প্রতি অমানবিক এই ঘটনাটি ঘটেছে ভারতের পান্ডুয়া থানার সিমলাগড়ের চাপাহাটি বকুলতলা এলাকায়।

ইন্ডিয়া টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, ওই নারী জন্ম দিয়েছিলেন পুত্র সন্তানের। কিন্তু ভুল করে নিজের পুত্রসন্তানকে কন্যা ভেবে ঝোপে ফেলে দেন। পরে ঠাণ্ডায় শিশুটির মৃত্যু হয়। ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত মাকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, যে জায়গায় ওই সদ্যোজাত শিশুর দেহ উদ্ধার হয়েছে, সেখানেই বছর খানেক আগে আরেকটি সদ্যোজাত কন্যা সন্তানের দেহ উদ্ধার হয়েছিল। তাই এবারের ঘটনার পর পুলিশের কাছে বিষয়টি তদন্তের দাবি জানায় স্থানীয়রা।

এরপরই অর্চনা মণ্ডল নামে এক গৃহবধূকে আটক করে জিজ্ঞাসাবাদ করা শুরু করে পুলিশ। আর তাতেই বেরিয়ে আসে আসল ঘটনা। বছর খানেক আগে ওই জায়গায় ফেলা শিশুকন্যাটিও তারই ছিল।

তবে এবার সত্যি সত্যি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন, তা জানার পরই কান্নায় ভেঙে পড়েন ওই মা। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন ওই নারীর স্বামী।

 

About bdlawnews24

Check Also

সেনাপ্রধানের কাছে ভারতের একলাখ ডোজ টিকা হস্তান্তর

সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদের হাতে ভারতে উৎপাদিত একলাখ ডোজ করোনার টিকা হস্তান্তর করেছেন ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com