সদ্য সংবাদ
Home / Uncategorized / পিয়াজ ৪৫ টাকা কেজিতে বিক্রি

পিয়াজ ৪৫ টাকা কেজিতে বিক্রি

বাংলাদেশ ট্রেডিং করর্পোরেশন এর আওতায় (টিসিবি) বগুড়ায় ৪৫ টাকা কেজি দরে পিয়াজ কিনে আনন্দ ছড়িয়েছে গৃহিনী ও গৃহকর্তাদের মধ্যে। আজ বুধবার দুপুরে বগুড়া শহরের সার্কিট হাউস মোড়ে মিশর থেকে উড়িয়ে আনা পিয়াজ বিক্রিতে ব্যাপক সাড়া পরে যায়। মুহূর্তের মধ্যে পিয়াজ কিনতে শতশত মানুষ লাইনে দাঁড়িয়ে যায়।

বগুড়া জেলা প্রশাসকের কার্যালয় সুত্রে জানা যায়, মিশর থেকে বিমানে করে পিয়াজ নিয়ে আসা হয়। সেই পিয়াজ ঢাকা থেকে রাজশাহী, এরপর রাজশাহী থেকে বগুড়ায় এনে টিসিবির ডিলারের মাধ্যমে ট্রাকে করে বিক্রি করা হচ্ছে। প্রতি কেজি পিয়াজ ৪৫ টাকা করে দাম হওয়ায় ভোক্তাদের উপচে পড়া ভিড় দেখা যায়। সাধারণ ক্রেতারা লাইনে দাঁড়িয়ে থেকে টিসিবির পিয়াজ কিনেছেন।

বুধবার দুপুর ২টায় পিয়াজ বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। এসময় প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ট্রেডিং করর্পোরেশন (টিসিবি) ডিলার গালীব ট্রের্ডাসের প্রোপ্রাইটর আব্দুর রশীদ জানান, বুধবার ২ টন পিয়াজ ট্রাকে করে রাজশাহী থেকে নিয়ে আসা হয়। প্রতিজনকে এক কেজি করে পিয়াজ সরবরাহ করা হয়। পিয়াজগুলো মিশর থেকে নিয়ে আসা। বুধবারের পর আগামী রবিবার আবারো সমপরিমান পিয়াজ বিক্রি করা হবে।

এদিকে, বগুড়া শহরের ফতেহ আলী বাজারে নতুন পাতা পেঁয়াজ বিক্রি হচ্ছে ১০০ টাকা কেজি। বাজারে এই ধরণের পেঁয়াজের সরবরাহ প্রচুর হলেও নতুন পেঁয়াজের দাম কমেনি। আর খুচরা বাজারে পুরাতন পেঁয়াজ বিক্রি হচ্ছে ২২০ টাকা থেকে ২৪০ টাকা কেজ

About bdlawnews

Check Also

বগুড়ার জেনারেল সার্টিফিকেট অফিসার নিঃশর্ত ক্ষমা চাইলেন হাইকোর্টে

অবৈধ আইনি পদক্ষেপ গ্রহণ করায় হাইকোর্টে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেছেন বগুড়া জেলার সার্টিফিকেট অফিসার এসএম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com