Home / রাজনীতি / কুষ্টিয়া আ.লীগের সভাপতি সদর খান, সম্পাদক আজগর

কুষ্টিয়া আ.লীগের সভাপতি সদর খান, সম্পাদক আজগর

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আবার সদর উদ্দিন খানকে সভাপতি ও আজগর আলীকে সাধারণ সম্পাদক ঘোষণা করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

বৃহস্পতিবার দুপুর আড়াইটায় কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে জেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এছাড়াও দলের সহ-সভাপতি হিসেবে রবিউল ইসলাম ও জাহিদ হোসেন জাফর, যুগ্ম-সাধারণ সম্পাদক মানিক ঘোষ ও ১নং সদস্য আনোয়ার আলীর নাম ঘোষণা করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘দলের ভেতরে কোন্দল সৃষ্টি করা যাবে না। দল ভারী করার জন্য আপনারা খারাপ লোক, সুবিধাবাদী লোকজনকে ভেড়াবেন না। ঘরের ভেতরে ঘর, মশারির ভেতরে মশারি টাঙাবেন না। নেতৃত্বে যাতে মৌসুমী পাখিরা না আসতে পারে সেদিকে নজর রাখবেন। দুর্দিনে এইসব মৌসুমী নেতারা সব হিমালয় কৈলাশ পর্বতে পালিয়ে যাবে। তখন পাঁচ হাজার ওয়াটের বাল্ব জ্বালিয়েও তাদের খুঁঁজে পাওয়া যাবে না।’

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ বলেন, ‘কুষ্টিয়া একসময় সন্ত্রাসী অধ্যুষিত এলাকা ছিল। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর মানুষ সুখে শান্তিতে বসবাস করছে। রোলমডেল কুষ্টিয়া গড়ে তুলতে আসুন আজকের এই সম্মেলনের মধ্যদিয়ে শান্তির কুষ্টিয়া হিসেবে পরিণত করতে সকলেই ঐক্যবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে একসঙ্গে কাজ করি।’

জেলা আওয়ামী লীগের এ সম্মেলনে আরো বক্তব্য দেন- জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, বঙ্গবন্ধুর দৌহিত্র ও বাগেরহাট-২ আসনের সাংসদ শেখ সারহান নাসের তন্ময়, কুষ্টিয়া-১ আসনের সাংসদ আ.ক.ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জসহ আওয়ামী লীগ নেতারা।

প্রসঙ্গত, পাঁচ বছর আগে ২০১৪ সালে সর্বশেষ সম্মেলনে গঠিত কমিটিতে সদর উদ্দিন খানকে সভাপতি ও আজগর আলীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

 

About bdlawnews24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com