সদ্য সংবাদ
Home / আন্তর্জাতিক / যুক্তরাষ্ট্রের নিউ অরলিন্সে বন্দুক হামলায় আহত ১১

যুক্তরাষ্ট্রের নিউ অরলিন্সে বন্দুক হামলায় আহত ১১

যুক্তরাষ্ট্রের পর্যটনকেন্দ্র নিউ অরলিন্সের ফ্রেঞ্চ কোয়ার্টারে এক বন্দুক হামলায় অন্তত ১১ জন আহত হয়েছে দেশটির পুলিশের এক কর্মকর্তাকে উদ্ধৃত করে স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, কেউ নিহত হয়নি তবে আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি’র খবরে বলা হয়েছে, স্থানীয় সময় রবিবার ভোর ৩টা ২০ মিনিটে ক্যানাল স্ট্রিটে এই বন্দুক হামলা ঘটে।

টুইটারে পুলিশ বলেছে, ঘটনাস্থলের কাছ থেকে এক সন্দেহভাজন ব্যক্তিকে আটক করা হয়েছে। পরে পুলিশ আরও জানায়, বন্দুক হামলায় আটক ব্যক্তির জড়িত থাকার বিষয়টি তদন্ত করা হচ্ছে। এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

খবরে আরও বলা হয়েছে, আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। ভিডিও ফুটেজে দেখা গেছে, ঘটনাস্থল ঘিরে রয়েছে পুলিশের অনেক গাড়ি। ফরেনসিকের দলের সদস্যরা পরীক্ষা চালাচ্ছেন।
পুলিশ সুপার শ্যন ফার্গুসনকে উদ্ধৃত করে স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বন্দুক হামলার সময় ক্যানাল স্ট্রিটের ৭০০ ব্লক দূরে পুলিশ কর্মকর্তারা অবস্থান করছিলেন।
থ্যাংকসগিভিং উপলক্ষে ছুটি কাটাতে অনেক মানুষ ফ্রেঞ্চ কোয়ার্টারে জড়ো হয়েছেন। সাউদার্ন ইউনিভার্সিটি ও গ্র্যাম্বিং স্টেট ইউনিভার্সিটির মধ্যকার ঐতিহ্যবাহী ফুটবল খেলা দেখতে কয়েক হাজার সমর্থক ও অ্যালামনাই এলাকাটিতে অবস্থান করছেন।
এর আগে ২০১৬ সালের একই সময়ে ব্যুর্বন স্ট্রিটে বন্দুক হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত ও অপর ৯ জন আহত হয়েছিলেন। ২০১৪ সালের জুন মাসে একই স্ট্রিটে বন্দুক হামলায় নিহত হয়েছিলেন এক ব্যক্তি।

About bdlawnews24

Check Also

বাহরাইনের প্রধানমন্ত্রীর মৃত্যুতে কাল দেশে একদিনের শোক

বাহরাইনের প্রধানমন্ত্রী শেখ খলিফা বিন সালমান আল খলিফার মৃত্যুতে আগামীকাল মঙ্গলবার একদিনের রাষ্ট্রীয় শোক পালন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com