Home / দেশ জুড়ে / গভীর রাতে বরিশালে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ, যান চলাচল বন্ধ

গভীর রাতে বরিশালে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ, যান চলাচল বন্ধ

বরিশাল নগরীর চৌমাথায় দুটি যান বালুবাহী ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় যানের তিনজন আহত হয়েছে। এদিকে দুর্ঘটনাকবলিত ট্রাক ও কাভার্ডভ্যান সড়কে পড়ে থাকায় সড়ক বন্ধ হয়ে যায়। পরে পুলিশ গিয়ে ঘণ্টা দুয়েক চেষ্টা চালিয়ে দুটি গাড়ি সরিয়ে ফেললে রাত ১টার দিকে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এর আগে মঙ্গলবার (৩ ডিসেম্বর) রাত ১১টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চৌমাথা এলাকার ব্রিজ পার হওয়ার সময় কাভার্ডভ্যানটি হঠাৎ করে একটি ব্যাটারিচালিত অটোরিকশা ওভারটেক করার চেষ্টা করে। এমন সময় অপরদিক থেকে দ্রুত গতিতে ছুটে আসা একটি বালুবাহী ট্রাক ব্যাটারিচালিত অটোরিকশাটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারালে কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় যানের তিনজন আহত হন এবং দুটি গাড়ি সড়কে ওপরে পড়ে থাকায় যানবাহন চলাচল বন্ধ হয়ে দুই প্রান্তে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। পরে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আল মামুনের নেতৃত্বে একটি গিয়ে পরিবেশ নিয়ন্ত্রণে নেন এবং স্থানীয় লোকজনের সহযোগিতায় দুটি যান সরিয়ে সড়ক যোগাযোগ স্বাভাবিক করেন।

এই দুর্ঘটনায় আহত তিনজনকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়ার বিষয়টি নিশ্চিত করে এই পুলিশ কর্মকর্তা জানান, প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে সড়ক থেকে গাড়ি দুটি সরিয়ে দিলে যোগাযোগ ব্যবস্থা স্বাভাবিক হয়।

 

About bdlawnews24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com