Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / নারায়ণগঞ্জ ও সিরাজগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেফতার

নারায়ণগঞ্জ ও সিরাজগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেফতার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ও সিরাজগঞ্জে থানা পুলিশ ও র‌্যাবের অভিযানে দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা জানান, আড়াইহাজার থানা পুলিশ ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার গোপালদী পৌরসভার সদাসদী এলাকার একটি পুকুর পাড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

গোপালদী ফাঁড়ির ইনচার্জ এসআই মো. নাসির জানান, খবর পাই ওই পুকুর পাড়ে রাতের শেষ ভাগে একদল সশস্ত্র ডাকাত আশেপাশের কোথাও ডাকাতি করার জন্য জড়ো হয়েছে শুনে। পরে সঙ্গীয় ফোর্স নিয়ে এলাকাবাসীর সহযোগিতায় ডাকাত দলকে ঘেরাও করে ফেলা হয়। এ সময় কয়েকজন ডাকাত পালিয়ে গেলেও যথাক্রমে কায়সার আহাম্মেদ (২২), মো. সাঈদী (২২), ফাহিম (১৯), রুবেল (২৯) ও আকাশ (২৫) নামে ৫ জন ডাকাতকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল, ৩টি ছুরি, ২টি চাপাতি, একটি বড় ছোরা এবং দুটি মাংকি টুপি উদ্ধার করা হয়। তারা সকলেই আড়াইহাজার ও রূপগঞ্জ এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানিয়েছেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে উপজেলার চরপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম নামের এক শ্রমিক অপহরণের অভিযোগ রয়েছে।

শুক্রবার ভোরে সিরাজগঞ্জের সয়দাবাদে র‌্যাবের অভিযানে ২ দুর্ধর্ষ ডাকাতকে পৃথক স্থান থেকে গ্রেফতার করা হয়েছে। এরা হলেন- সদর উপজেলার পাইকপাড়ার আব্দুল হাকিমের ছেলে আব্দুর রাজ্জাক (৩৭) এবং টাঙ্গাইল জেলার ভুঞাপুর উপজেলার মৃত পাষান আকন্দের ছেলে নজুল ইসলাম (৩৮)। তারা একাধিক অস্ত্র ও ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। পরে তাদের টাঙ্গাইলের ভুঞাপুর ও সিরাজগঞ্জ সদর থানা পুলিশে হস্তান্তর করা হয়।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com