সদ্য সংবাদ
Home / দেশ জুড়ে / ধলেশ্বরীতে দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

ধলেশ্বরীতে দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জের সীমান্তবর্তী এলাকা চরকিশোরগঞ্জে ধলেশ্বরী নদীর মোহনায় যাত্রীবাহি দুইটি লঞ্চের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (৬ ডিসেম্বর) দিনগত রাত একটা পঁয়ত্রিশ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। মধ্য রাতে নদীতে ঘন কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে নৌ-পুলিশ জানিয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল হাকিম জানান, রাজধানীর সদরঘাট থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী যাত্রীবাহি লঞ্চ বোগদাদিয়া-১৩ এর সাথে শরীয়তপুর জেলার নড়িয়াঘাটা থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহি লঞ্চ মানিকচাঁদ-৪ এর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হুমায়ুন নামের এক যাত্রী নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। তার বাড়ি চাঁদপুর জেলায়। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও বেশ কয়েকজন। নিহত ও আহতদের রাজধানীর সদরঘাট নিকটবর্তী মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

নৌ-পুলিশের এই কর্মকর্তা জানান, সকাল আটটায় এ ঘটনার খবর পেয়ে নারায়ণগঞ্জ নদীবন্দর বিআইডব্লিউটিএ’র ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেছে। পাশাপাশি নৌ- পুলিশের সদস্যরাও ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন। তবে এখন পর্যন্ত নদীর তীরে নিখোঁজদের সন্ধানে কোন স্বজনরা এখনো আসেননি।

বন্দর উপজেলার কলাগাছিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান জানান, রাত পৌনে দুইটায় দুই লঞ্চের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে খবর পেয়ে কলাগাছিয়া পুলিশ ফাঁড়ির একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে। তবে সংঘর্ষ সংঘটিত হওয়া লঞ্চ দুইটি যার যার গন্তব্যে পৌঁছে গেছে।

তিনি জানান, এ দুর্ঘটনায় হুমায়ুন নামে এক যাত্রী নিহত হয়েছেন। তবে এখন পর্যন্ত কেউ নিখোঁজ রয়েছেন বলে কারও পক্ষ থেকে দাবি করা হয় নি। মধ্য রাতে নদীতে ঘন কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অবস্থির র‌্যাব-১১ সদর দপ্তরের সিনিয়র সহকারি পরিচালক মো. আলেপ উদ্দিন বলেন, রাত দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটেছে বলে আমরা নিশ্চিত হয়েছি।

র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, এ ব্যাপারে নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জের সকল নৌ-থানা পুলিশসহ তাদের হেড কোয়ার্টারের কর্মকর্তাদের সাথে কথা বলেছি। একজন নিহত ও কয়েকজন আহত হয়েছে বলে নিশ্চিত হয়েছি। তবে কেউ নিখোঁজ রয়েছেন এমন কোন সংবাদ আমাদের কাছে নেই। তারপরেও বিষয়টি আমরা পর্যবেক্ষণ করছি। কেউ নিখোঁজের খবর পেলে আমরাও উদ্ধার অভিযান চালাবো।

About bdlawnews24

Check Also

করোনায় আরো ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১০১৪

করোনাভাইরাসে দেশে ২৪ ঘণ্টায় আরো ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com