সদ্য সংবাদ
Home / খেলাধুলা / প্রথম দুই ম্যাচে খেলছেন না রিয়াদ

প্রথম দুই ম্যাচে খেলছেন না রিয়াদ

সিলেট থান্ডার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী ম্যাচ খেলতে নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তবে ইনজুরিতে থাকায় এ ম্যাচে খেলরতে পারবেন না চট্টগ্রাম অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। পরের ম্যাচেও তার খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

ব্যাট হাতে নেটে অনুশীলন শুরু করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। ভারত সফরে পাওয়া হ্যামস্ট্রিং চোট অবশ্য এখনো পুরোপুরি সারেনি। চোট পুরোপুরি সারাতে বিসিবির ফিজিও জুলিয়ান ক্যালেফাতো চট্টগ্রাম ম্যানেজমেন্টকে বলেছেন, প্রথম দুই ম্যাচে মাহমুদউল্লাহকে একাদশের বাইরে রাখতে। সে অনুযায়ী শুরুর দুটি ম্যাচে কে অধিনায়কত্ব করবেন সেটিও ঠিক করে ফেলেছে চট্টগ্রাম।

আনুষ্ঠানিক ঘোষণা না এলেও দায়িত্বটা টপঅর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েসকে দেয়া হবে বলে জানা গেছে। এ বিষয়ে চট্টগ্রামের টেকনিক্যাল ডিরেক্টর জালাল ইউনুস জানান,‘মাহমুদউল্লাহ দুই ম্যাচ খেলতে পারবে না মনে হয়। সম্ভবত ইমরুলকে দায়িত্বটা দেয়া হচ্ছে। আমরা টিম মিটিং করে ফাইনাল করব। পরে সেটি জানিয়ে দেব।’

এর আগে বিপিএলে অধিনায়কত্বের অভিজ্ঞতা আছে ইমরুল কায়েসের। সবশেষ আসরে তার হাত ধরেই চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। এছাড়া বিপিএলের গত দুই আসরে খুলনা টাইটানসের অধিনায়ক ছিলেন মাহমুদউল্লাহ। দলে ফিরলে তার উপরই ফের দায়িত্ব বর্তাবে।

About bdlawnews24

Check Also

সাকিবের নিষেধাজ্ঞার শেষ দিন, যে তিন অভিযোগে নিষিদ্ধ হয়েছিলেন সাকিব

গত বছরের ২৯ অক্টোবর। এ দিনটি ছিল বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের জন্য বেদনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com