সদ্য সংবাদ
Home / দেশ জুড়ে / চট্টগ্রামে চেয়ারম্যানের বাড়িতে বিপুল পরিমাণ অস্ত্র-গোলাবারুদ

চট্টগ্রামে চেয়ারম্যানের বাড়িতে বিপুল পরিমাণ অস্ত্র-গোলাবারুদ

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় এক চেয়ারম্যানের বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি এবং বিপুল পরিমাণ অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার সারোয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান বেলালের হোরারবাগস্থ গ্রামের বাড়ি থেকে এসব অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করে র‌্যাব চট্টগ্রাম জোনের একটি দল।

তবে অভিযানের সময় চেয়ারম্যান এবং তার পরিবারের কাউকে পাওয়া যায়নি বলে জানায় র‌্যাব।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে দুপুর ১২টা থেকে বিকাল পর্যন্ত সীমানা দেয়াল দিয়ে ঘেরা চেয়ারম্যান বেলাল হোসেনের বাড়ির ভেতরে বাঁশের তৈরি একটি ঘরে অভিযান চালিয়ে একটি ওয়ান শুটারগান ও দুটি বুলেট এবং পিস্তল ও বন্দুক তৈরির মেশিনসহ বেশ কিছু সরঞ্জাম উদ্ধার হয়েছে।

তবে অভিযানের সময় চেয়ারম্যান ও তার পরিবারের কোনো সদস্যকে পাওয়া না গেলেও তারা এর সঙ্গে সম্পৃক্ত কিনা সেটি তদন্ত করে দেখা হচ্ছে।

অভিযানে নেতৃত্ব দেয়া র‌্যাবের চট্টগ্রাম জোনের সিনিয়র সহকারী পরিচালক এএসপি কাজী মো. তারেক আজিজ জানান, যদিও বাড়ির সীমানা দেয়ালের মধ্যে অস্ত্র ও গোলাবারুদ পাওয়া গেছে, তার পরও এই কারখানার সঙ্গে চেয়ারম্যানের সম্পৃক্ততা আছে কিনা সেটি আমরা নিশ্চিত নই।

তবে আমরা সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই অভিযান চালিয়েছি। আপাতত আমরা অজ্ঞাতনামা আসামি দিয়ে একটি মামলা করব। তদন্তে চেয়ারম্যানের সম্পৃক্ততা পাওয়া গেলে অভিযোগপত্রে তিনিও আসামি হবেন বলেও জানান ওই কর্মকর্তা।

তবে পুরো ব্যাপারটিকে সাজানো ঘটনা দাবি করে সারোয়াতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও স্হানীয় চেয়ারম্যান আলহাজ বেলাল হোসেন বলেন, ওখানে আমার পরিবারের কেউ থাকেন না, আমার উত্থানে ঈর্ষান্বিত হয়ে সুনাম ক্ষুণ্নের উদ্দেশ্যে একটি গোষ্ঠী এসব প্রপাগান্ডা চালাচ্ছে।

দুই বছর আগে এ বাড়িটিতে নগরীর বায়েজিদ থানা পুলিশও চোরাই মোটরসাইকেল ও অস্ত্রের সন্ধানে এক দফা অভিযান চালিয়েছিল বলে জানান এলাকাবাসী।

About bdlawnews24

Check Also

থার্টিফার্স্ট নাইট ঘিরে রাজধানীতে নিরাপত্তা জোরদার

ইংরেজি বছরের শেষ রাত থার্টিফার্স্ট নাইটকে কেন্দ্র করে অপ্রত্যাশিত বা অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর লক্ষ্যে রাজধানীতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com