সদ্য সংবাদ
Home / জাতীয় / আলোকিত বগুড়ার আয়োজনেঃ মুক্তিযুদ্ধে বীর শহীদদের স্বরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোকিত বগুড়ার আয়োজনেঃ মুক্তিযুদ্ধে বীর শহীদদের স্বরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মুক্তিযুদ্ধে বিজয়ের ৪৮ বছর পূর্তিতে সোমবার মহান বিজয় দিবস উপলক্ষে আলোকিত বগুড়ার উদ্যোগে সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের স্বরণে শ্রদ্ধা নিবেদন ও সন্ধ্যায় শহরের একটি কমিউনিটি সেন্টারে আলোকিত বগুড়ার আয়োজনেঃ মুক্তিযুদ্ধে বীর শহীদদের স্বরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আব্দুল মান্নান আকন্দ, সভাপতি, জেলা মটর মালিক সমিতি, ও নির্বাহী পরিচালক, নবাব স্যার খাজা সলিমুল্যা ফাউন্ডেশন বগুড়া।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জনাব ডাঃ রেজাউল করিম, ব্যাস্থাপনা পরিচালক, আধুনিক ফোর স্টার হাসপাতাল, বগুড়া, জনাব নাহারুল ইসলাম, জনাব শাহাদৎ হোসেন শাহিন, আওয়ামী লীগ নেতা, জনাব, আব্দুল্লাহ আল মামুন নিলু, সভাপতি নবাব স্যার খাজা সলিমুল্যা ফাউন্ডেশন বগুড়া।

সভাপতিত্ব করেন আলোকিত বগুড়ার সভাপতি জনাব আবু সাইদ শেখ

প্রধান অতিথি তার বক্ত্যেবে বীর শহীদদের আত্তার মাগফেরাত কামনা করেন, দুই লক্ষ মা বোন, ত্রিশ লক্ষ শহীদের আত্ত¡ত্যাগের মধ্যে দিয়ে এ দেশ শহীদ হয়েছে , এদেশের স্বাধীনতার মূল ভূমিকায় যিনি ছিলেন যার নেতৃত্বে বিজয় অর্জন হয়েছে যিনি না থাকলে এ দেশ স্বাধীন হতো না তিনি আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান আর তার কন্যা জননেত্রী শেখ হাসিনা স্বাধীনতা রক্ষার জন্য লড়াই করে যাচ্ছেন। তিনি আরও বলেন আলোকিত বগুড়া একটি স্বেচ্ছাসেবী সংস্থা তারা গরীব মানুষদের যে সহযোগিতা করছে, আমাকে ভালো লেগেছে আমিও তাদের সাথে সহযোগিতার চেস্টা করে যাব, সমাজের প্রতিটি মানুষ তার নিজের জায়গা থেকে প্রতিদিন যদি একটি করে ভালো কাজ করে তাহলে একটি ভাল সমাজ গড়ে তোলা সম্ভব হবে আর একটি ভাল সমাজ তৈরী হলে আমরা সবাই ভাল থাকতে পারবো তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে উঠবে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরন হবে।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত পাঠ করা হয় ও জাতীয় সংগীত গাওয়া হয়।

সঞ্চালনা ও পরিচালনায় ছিলেন অ্যাডভোকেট ফেরদৌসৗ আক্তার রুনা নির্বাহী পরিচালক, আলোকিত বগুড়া

 

আলোকিত বগুড়া ও আলোকিত বগুড়া বø্যাড ডোনেট কমিটির পঞ্চাশের অধিক সদস্য উপস্থিত ছিলেন ও   বø্যাড ডোনেট কমিটির যে সদস্যরা রক্তদান করে মৃত্যুর পথযাত্রীদের জীবন বাঁচিয়েছেন তাদের পুরস্কৃতকরা হয়।

মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হয় শহীদদের স্বরণে আলোচনা সভা

About bdlawnews

Check Also

ডি-এইট বা উন্নয়নশীল আট দেশের জোট এর সভাপতি হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ডি-এইট বা উন্নয়নশীল আট দেশের জোট এর সভাপতি হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চার বছরের জন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com