সদ্য সংবাদ
Home / আইন আদালত / সোনাগাজীতে শিশুকে নির্যাতনের অভিযোগে কিশোর গ্রেপ্তার
সোনাগাজীতে শিশুকে নির্যাতনের অভিযোগে কিশোর গ্রেপ্তার

সোনাগাজীতে শিশুকে নির্যাতনের অভিযোগে কিশোর গ্রেপ্তার

ফেনীর সোনাগাজীতে আট বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে ১৭ বছর বয়সী এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে বখতারমুন্সি মোয়াজ্জেম হোসেন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

গেল শনিবার সকালে মঙ্গলকান্দি ইউনিয়নের আকিলপুর গ্রামে এই ঘটনা ঘটলেও শিশুর পরিবারকে চাপ প্রয়োগ করে বাড়ি থেকে বের হতে দেয়নি ধর্ষকের স্বজনরা। সোমবার রাত আটটার দিকে বিষয়টি নিয়ে সাবেক ইউপি সদস্য আবুল কাসেম ছুট্টুর মধ্যস্থতায় সালিশি বৈঠক বসলে সেখান থেকে ধর্ষককে গ্রেপ্তার করা হয়।

পুলিশ, শিশুটির পরিবার ও স্থানীয়রা জানায়, ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় একটি বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। গেল শনিবার বিদ্যালয় বন্ধ থাকায় শিশুটি তার তিন বান্ধবীর সঙ্গে বাড়ির উঠানে খেলা করছিল। এ সময় একই বাড়ির ওই বখাটে কিশোর শিশুটিকে ডেকে নিয়ে তার বসতঘরের শয়ন কক্ষে ধর্ষণ করে। শিশুটির চিৎকার শুনে তার মা ঘটনাস্থলে যান। তখন ওই কিশোর শিশুটির মাকেও কিল-ঘুষি ও লাথি মেরে আহত করে। সেইসঙ্গে হুমকি দিয়ে বলে, বিষয়টি কাউকে বললে মেরে ফেলা হবে।

শিশুটির বাবা বলেন, ওই কিশোরের পরিবারের সদস্যদের হুমকিতে গেল দুই দিন তারা বাড়ি থেকে বের হতে পারেননি। সোমবার সালিশি বৈঠকের মাধ্যমে বিষয়টি সমাধানের জন্য বখাটের পরিবারের পক্ষ থেকে চাপ প্রয়োগ করা হয়। তখন কৌশলে তিনি স্থানীয় লোকজনের সহায়তায় রাতে থানায় গিয়ে মামলা করেন। তিনি বখাটে কিশোরের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সকালে ফেনী সদর হাসপাতালে শিশুটির শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। গ্রেপ্তারকৃত বখাটে কিশোরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

About bdlawnews24

Check Also

সৌদিতে প্রথমবারের মতো বাংলাদেশি গৃহকর্মী হত্যার বিচার শুরু

পরিবারের হাল ধরতে বিদেশে পাড়ি জমানো নারী শ্রমিকের মৃত্যু কিংবা অত্যাচারের খবর নতুন নয়। পরিসংখ্যান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com