Home / আইন আদালত / স্ত্রীকে আগুনে পুড়িয়ে মারার চেষ্টা, স্বামী গ্রেপ্তার

স্ত্রীকে আগুনে পুড়িয়ে মারার চেষ্টা, স্বামী গ্রেপ্তার

পটুয়াখালীর বাউফল উপজেলায় যৌতুকের টাকার জন্য রাজিয়া সুলতানা (২২) নামের এক গৃহবধূর শরীরে আগুন দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল বুধবার গৃহবধূর স্বামী মো. আসাদুল মৃধাকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

গুরুতর আহত রাজিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রাজিয়ার কোমরের নিচের অংশের ৮ থেকে ১০ শতাংশ পুড়ে গেছে বলে চিকিৎসক জানিয়েছেন।

আহত গৃহবধূর স্বজন ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, ২০১৬ সালে রাজিয়ার সঙ্গে আসাদুলের বিয়ে হয়। বিয়ের সময় নগদ এক লাখ টাকা, স্বর্ণালংকার ও আসবাবপত্র দেওয়া হয়। বিয়ের বছর খানে০ক পরে আসাদুল মাদকাসক্ত হয়ে পড়েন। নেশার টাকার জন্য রাজিয়াকে প্রায়ই মারধর করতেন।

রাজিয়ার মা নুরজাহান বেগম অভিযোগ করে বলেন, তিন-চার মাস আগে আসাদুল ব্যবসার জন্য রাজিয়াকে তাঁর বাবার বাড়ি থেকে ৫০ হাজার টাকা এনে দিতে বলেন। রাজিয়া ৩০ হাজার টাকা এনে আসাদুলকে দেন। ছয় মাস পার হতেই আসাদুল অটোরিকশা কেনার জন্য আবার দেড় লাখ টাকা এনে দিতে বলেন রাজিয়াকে। এতে রাজি না হওয়ায় গত মঙ্গলবার দুপুরে রাজিয়াকে মারধর করেন আসাদুল। একপর্যায়ে তাঁর পরনের কাপড়ে আগুন লাগিয়ে দেন আসাদুল।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রাজিয়া বলেন, ‘যৌতুকের জন্য আমাকে আগুন দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা চালানো হয়েছে। একজন মাদকাসক্ত ব্যক্তিকে কেন টাকা এনে দেব?’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক আবদুর রউফ প্রথম আলোকে বলেন, রাজিয়ার কোমরের নিচের অংশের ৮ থেকে ১০ শতাংশ পুড়ে গেছে। এখানে তাঁকে প্রয়োজনীয় চিকিৎসা হচ্ছে। তবে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান প্রথম আলোকে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত আসাদুলকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

About bdlawnews24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com