সদ্য সংবাদ
Home / Uncategorized /  রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, কেউ যাতে সহযোগিতা চাইতে এসে বিড়ম্বনায় না পড়ে

 রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, কেউ যাতে সহযোগিতা চাইতে এসে বিড়ম্বনায় না পড়ে

 রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, মানুষ পুলিশের কাছে আসে সাহায্য সহযোগিতার প্রত্যাশায়। কেউ যাতে সহযোগিতা চাইতে এসে বিড়ম্বনায় না পড়ে এবং প্রত্যাশিত প্রতিকার পায় তা নিশ্চিত করতে হবে।

আজ রবিবার রাজারবাগের পুলিশ অডিটোরিয়ামে পুলিশ সপ্তাহের বার্ষিক নৈশভোজে রাষ্ট্রপতি একথা বলেন। এর আগে সকালে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সে পুলিশ সপ্তাহের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাষ্ট্রপতি বলেন, পুলিশ সপ্তাহ উপলক্ষে কেন্দ্রীয় ও মাঠ পর্যায়ে পুলিশ কর্মকর্তাদের সম্মিলন নিজেদের বাস্তব অভিজ্ঞতা সকলের সাথে শেয়ার করার সুযোগ সৃষ্টি করে। এর মাধ্যমে পরবর্তী করণীয় নির্ধারণ এবং দায়িত্ব পালনের ক্ষেত্রে পারস্পরিক সহযোগিতা বৃদ্ধির সুযোগ ঘটে। বাংলাদেশ পুলিশ দেশের একটি গৌরবময় প্রতিষ্ঠান। পাক হানাদারদের বিরুদ্ধে প্রথম সশস্ত্র প্রতিরোধ গড়ার কৃতিত্ব রয়েছে আপনাদের। আপনারা স্বাধীন দেশের পুলিশ। দায়িত্ব পালনের ক্ষেত্রে আপনাদেরকে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনাকে সমুন্নত রেখেই কাজ করতে হবে।

তিনি বলেন, পুলিশ জনগণের জন্য। তাই জনগণের জন্যই কাজ করবেন। তাহলেই জনগণ আপনাদের বন্ধু হিসেবে ভাবতে শুরু করবে। অপরাধ দমনে জনগণের সহযোগিতা অপরিহার্য। জনগণের সহযোগিতায় বাংলাদেশ পুলিশ তার লক্ষ্য অর্জনে সফল হোক, এ প্রত্যাশা করছি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পুলিশের আইজি মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন, জন নিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দীন এ সময় উপস্থিত ছিলেন। রাষ্ট্রপতি পরে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন এবং নৈশভোজে অংশ নেন।

এর আগে রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে পৌঁছালে বাংলাদেশ পুলিশ ব্যান্ড রাষ্ট্রপতিকে সালাম জানায়। অনুষ্ঠানে মন্ত্রিপরিষদের সদস্য, রাজনীতিক, বেসামরিক-সামরিক কর্মকর্তারা নৈশভোজে অংশ নেন।

About bdlawnews

Check Also

বগুড়ার অ‌্যাড. শাহীন হত্যা মামলার পলাতক আসামী সোহাগ গ্রেফতার

আব্দুল লতিফ-বগুড়াঃ বগুড়ার আলোচিত সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড, মাহবুব আলম শাহীন হত্যা মামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com