সদ্য সংবাদ
Home / Uncategorized / আল্লাহর দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে, র‌্যাব

আল্লাহর দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে, র‌্যাব

খুলনায় নিষিদ্ধ জঙ্গি সংগঠন আল্লাহর দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার মধ্যরাতে খুলনা রেলস্টেশন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুইটি মোবাইল ফোন, দুইটি সিমকার্ড ও নগদ ১ হাজার ৮৫০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন-যশোরের ঝিকরগাছা উপজেলার সন্তোষনগর এলাকার বাসিন্দা মৃত আলতাব হোসেন খাঁর ছেলে মো. ফসিয়ার রহমান (৫২) ও একই এলাকার মৃত মো. চাঁন্দালী মোড়লের ছেলে জাহাঙ্গীর আলম মোড়ল (৪৭)।

র‌্যাব-৬ থেকে পাঠানো এক ক্ষুদে বার্তায় জানানো হয়েছে, ২০১৯ সালের ৩ মে খুলনা সদর থানার পূর্ব বানিয়াখামার এলাকায় নিষিদ্ধ জঙ্গি সংগঠন আল্লাহর দলের তিন সদস্য এবং ৩০ ডিসেম্বর লবণচরা থানার খোলাবাড়িয়া এলাকা থেকে একই সংগঠনের পাঁচ সদস্যকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে তাদের সহযোগীদের গ্রেফতারের জন্য র‌্যাবের অভিযান চলছিল। তারই ধারাবাহিকতায় খুলনা রেল স্টেশন এলাকায় র‌্যাব-৬ খুলনার একটি বিশেষ দল অভিযান চালিয়ে আল্লাহর দলের দুই সদস্যকে গ্রেফতার করে।

র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে তারা এই সংগঠনের সঙ্গে জড়িত। তারা দেশের বিভিন্ন জায়গা থেকে সদস্য নির্বাচন, বিভিন্ন উৎস থেকে অর্থ সংগ্রহ এবং কর্মীদের বায়াত গ্রহণ করানোর মাধ্যমে দলীয় শক্তি বৃদ্ধির কাজে নিয়োজিত রয়েছে।

About bdlawnews

Check Also

বগুড়ার ধুনট থানার ডিএসবি’র সদস্য সেলিমকে মারধর কর‌লো জুয়াড়িরা

বগুড়ার ধুনট থানার ডিএসবি’র সদস্য সেলিমকে  মারধর করে মোবাইলফোন ছিনিয়ে নিয়েছে জুয়াড়িরা। সোমবার (২৯ মার্চ) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com