সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / এক চোরের কাছেই মিলল ১৩২টি স্মার্টফোন

এক চোরের কাছেই মিলল ১৩২টি স্মার্টফোন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মোবাইল ছিনতাই চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার দেয়া তথ্যের ভিত্তিতে নগরীর একটি দোকানে অভিযান চালিয়ে বিভিন্ন ব্রান্ডের ১৩২টি চোরাই স্মার্টফোন উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. আজিজুল হক ও পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদারের নেতৃত্বে অভিযান চালিয়ে মোবাইল ছিনতাই চক্রের ওই সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. কামরুল হাসান রিপন (২০) চাঁদপুরের হাজীগঞ্জ থানার কাশিমপুর এলাকার মো. মজিবর রহমান পাটোয়ারীর ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে চুরি ও ছিনতাই হয়ে যাওয়া মোবাইলগুলো বিক্রি করে আসছিল এই চক্রটি। এমন অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জের শিমরাইলের আমিরুন্নেছা সুপার মার্কেটের একটি দোকানে অভিযান চালিয়ে বিভিন্ন ব্রান্ডের ১৩২টি স্মার্টফোন উদ্ধার করা হয়। এ সময় ছিনতাই চক্রের সদস্য কামরুলকে গ্রেফতার করা হয়। কামরুল হাসান চোরাই মোবাইল কেনাবেচা চক্রের সদস্য। তার সঙ্গে এই চক্রে আরও ৮-১০ জন সদস্য রয়েছে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা হয়েছে।

ওসি কামরুল ফারুক আরও বলেন, এই চক্রের পলাতক সদস্যদের দ্রুত গ্রেফতার করা হবে। উদ্ধার হওয়া মোবাইল ফোনের বর্তমান বাজার মূল্য সাত লাখ টাকা।

About bdlawnews

Check Also

থার্টিফার্স্ট নাইট ঘিরে রাজধানীতে নিরাপত্তা জোরদার

ইংরেজি বছরের শেষ রাত থার্টিফার্স্ট নাইটকে কেন্দ্র করে অপ্রত্যাশিত বা অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর লক্ষ্যে রাজধানীতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com