সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / অ্যাম্বুলেন্সে রোগী নয়, মিলল ১৩ কেজি গাঁজা

অ্যাম্বুলেন্সে রোগী নয়, মিলল ১৩ কেজি গাঁজা

লালমনিরহাটে একটি অ্যাম্বুলেন্স থেকে ১৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট বাজার এলাকায় আজ শনিবার ভোরে অ্যাম্বুলেন্স থেকে গাঁজা উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় পুলিশ অ্যাম্বুলেন্সচালক আতিক হাসান (২৩) এবং চালকের সহকারী আয়নাল হককে (২৮) গ্রেপ্তার করেছে। লালমনিরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হয়।

লালমনিরহাট জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোরে কুলাঘাট বাজার এলাকায় একটি সাদা রঙের অ্যাম্বুলেন্স জব্দ করে ডিবি পুলিশ। এ সময় চালক আতিক ও সহকারী আয়নালের দেহ তল্লাশি করে ৫ কেজি গাঁজা পাওয়া যায়। পরে তাঁদের স্বীকারোক্তি অনুযায়ী অ্যাম্বুলেন্সটির দুই পাশের স্টিল বডি কাভারের ভেতর থেকে আরও ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা বহনকারী অ্যাম্বুলেন্সটি কুড়িগ্রামের নাগেশ্বরী থেকে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট হয়ে বগুড়া যাচ্ছিল।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম এবং লালমনিরহাট জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন বলেন, গাঁজা পাচারকারীরা সন্দেহমুক্ত থাকার জন্য গাঁজা পাচার করতে অ্যাম্বুলেন্স বেছে নিয়েছিল। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

About bdlawnews

Check Also

করোনায় আরো ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১০১৪

করোনাভাইরাসে দেশে ২৪ ঘণ্টায় আরো ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com