সদ্য সংবাদ
Home / কোর্ট প্রাঙ্গণ / এসকে সিনহাকে কোমরে দড়ি বেঁধে দেশে আনা হবে

এসকে সিনহাকে কোমরে দড়ি বেঁধে দেশে আনা হবে

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহাকে কুলাঙ্গার ও চোর উল্লেখ করে বিদেশ থেকে মাজায় দড়িবেঁধে টেনে দেশে আনা হবে। তাকে দেশে এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করান হবে। কোনোভাবেই ছাড় দেওয়া হবে না।

গতকাল শনিবার দুপুরে মৌলভীবাজার এম সাইফুর রহমার অডিটোরিয়ামে একসঙ্গে জেলার চারটি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধনী এবং এ উপলক্ষ্যে মুক্তিযোদ্ধাদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। মন্ত্রী সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমালোচনা করে বলেন, বঙ্গবন্ধু হত্যার পরিকল্পনার সঙ্গে জিয়া জড়িত ছিলেন। তিনি আরো বলেন, মুক্তিযোদ্ধা ভাতা তিন মাসের পরিবর্তে এখন থেকে প্রত্যেক মুক্তিযোদ্ধাকে প্রতি মাসে মোবাইল ফোনের মাধ্যমে দেওয়া হবে। জেলা প্রশাসন ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে অয়োজিত সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক মল্লিকা দে।

মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান, উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান উপস্থিত ছিলেন।

About bdlawnews

Check Also

হাইকোর্টে সাংবাদিক কাজলের জামিন, মুক্তিতে ‘বাধা নেই’

রাজধানীর কামরাঙ্গীরচর ও হাজারীবাগ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় ফটোসাংবাদিক সফিকুল ইসলাম কাজলের জামিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com