সদ্য সংবাদ
Home / রাজনীতি / সুন্দর ঢাকার স্বপ্নপূরণ হবে প্রধান কাজ -আতিকুল ইসলাম

সুন্দর ঢাকার স্বপ্নপূরণ হবে প্রধান কাজ -আতিকুল ইসলাম

নাগরিকরা যে সুন্দর সচল ঢাকার স্বপ্ন দেখেন, তা বাস্তবায়ন করাই প্রধান কাজ হবে বলে মন্তব্য করেছেন আতিকুল ইসলাম। ঢাকা উত্তর সিটিতে আওয়ামী লীগের এ মেয়রপ্রার্থী বলেন, নির্বাচিত হলে আপনারা যে সুন্দর সচল ঢাকার স্বপ্ন দেখেন, তা বাস্তবায়ন করব ইনশা আল্লাহ। গতকাল শনিবার গুলশান হেলথ ক্লাব পার্কে নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। আজ রবিবার নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন আতিকুল ইসলাম।

সেই ইশতেহারে কোনো চমক থাকছে কিনা জানতে চাইলে তিনি বলেন, চমক থাকবে। আর সচল, সুস্থ ও মানবিক ঢাকা গড়ার অঙ্গীকার থাকবে। আমরা আধুনিক সচল গতিময় ঢাকা গড়তে চাই। আমরা যদি সবাই মিলে একসঙ্গে কাজ করি, তা হলে অবশ্যই এগুলো দ্রুত বাস্তবায়ন সম্ভব।
আতিক বলেন, আপনারা যদি আমাকে উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিয়ে নির্বাচিত করেন, তা হলে একটি সুন্দর, সচল আধুনিক গতিময় ঢাকার যে স্বপ্ন, সেই স্বপ্ন বাস্তবায়ন করতে ইনশা আল্লাহ কাজ করে যাব।

এদিন প্রচারে রাস্তায় সাইকেলও চালান ঢাকা উত্তরের গত ৯ মাসের মেয়র আতিক। সাইকেল চালিয়ে কালাচাঁদপুর বাজারে প্রচার চালান তিনি।
এ সময় কালাচাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কালাচাঁদপুর হাইস্কুল অ্যান্ড কলেজের মাঠে ১৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত সমাবেশ চলছিল। তবে আচরণবিধি লঙ্ঘন হবে জেনে তাতে যোগ দেননি আতিকুল ইসলাম। এ স্কুলের মাঠে মঞ্চ তৈরি করে নির্বাচনী সমাবেশের আয়োজন করা হয়। এ সমাবেশের কারণে সকাল সাড়ে ১০টার পর স্কুল ও কলেজের ক্লাস বন্ধ হয়ে যায়।

এরপর যমুনা ফিউচার পার্কের সামনে প্রগতি সরণিতে গিয়ে আতিক বলেন, আমি চাই না কোনো আচরণবিধি লঙ্ঘন হোক। এ জন্য স্কুলের মাঠের সমাবেশ বাতিল করে দিয়েছি। এ কাজে কাউকে উৎসাহ দেব না। আমি চাই না নির্বাচনী প্রচারে কোনো শিশু বা ছাত্রছাত্রী থাকুক।
সমাবেশে ছিলেন মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএ মান্নান কচি, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জাকির হোসেন, সংরক্ষিত কাউন্সিলর পদপ্রার্থী হাসিনা বারী প্রমুখ।

About bdlawnews

Check Also

করোনাভাইরাস থেকে মানুষকে বাঁচানোর জন্য ভবিষ্যতে আরও কঠোর পদক্ষেপ

করোনাভাইরাস থেকে মানুষকে বাঁচানোর জন্য ভবিষ্যতে আরও কঠোর পদক্ষেপ নিতে হবে বলে মনে করেন প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com