সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / আড়ংয়ের পোশাক বদল কক্ষের ১২০ ভিডিওসহ সাবেক কর্মী গ্রেফতার

আড়ংয়ের পোশাক বদল কক্ষের ১২০ ভিডিওসহ সাবেক কর্মী গ্রেফতার

আড়ংয়ের নারী কর্মীদের পোশাক পরিবর্তনের ভিডিও করার অভিযোগে সিরাজুল ইসলাম সজীব নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে ১৩ জন নারীকর্মীর ১২০টি ভিডিও উদ্ধার করা হয়েছে। আড়ংয়ের এক বিক্রয়কর্মীর অভিযোগের প্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম বিভাগ আড়ংয়ের সাবেক এই কর্মীকে গ্রেফতার করে।

গত শনিবার কাফরুল থানার পূর্ব শেওড়াপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের উপ-পরিদর্শক ফারুক হোসেন বাদী হয়ে বনানী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। সজীবকে এক দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সজীব জানিয়েছে, সে আড়ংয়ে চাকরি করতো। চাকরিরত অবস্থায় সে চতুর্থ তলার কর্মচারী চেঞ্জ রুমের বাইরের সানসেট-এ দাঁড়িয়ে সেলফি স্টিক দিয়ে মোবাইল ক্যামেরার মাধ্যমে আড়ংয়ের নারী কর্মচারীদের অজান্তে তাদের নিজস্ব ইউনিফর্ম পরিবর্তন করার ভিডিও ধারণ করতো।

জানা গেছে, ২০১৯ সালের অক্টোবরে এক নারী কর্মীর ভিডিও করার অভিযোগে ডিসেম্বর মাসে সজীবকে চাকরিচ্যুত করা হয়। তবে তার কাছে আগের করা সব ভিডিওগুলো সংরক্ষিত ছিল। রিমান্ডে তার কাছ থেকে আরও তথ্য উদ্ধারের চেষ্টা চলছে।

About bdlawnews

Check Also

থার্টিফার্স্ট নাইট ঘিরে রাজধানীতে নিরাপত্তা জোরদার

ইংরেজি বছরের শেষ রাত থার্টিফার্স্ট নাইটকে কেন্দ্র করে অপ্রত্যাশিত বা অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর লক্ষ্যে রাজধানীতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com