সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / পাওনা টাকা চাইতে গিয়ে গণধর্ষণের শিকার পোশাক শ্রমিক

পাওনা টাকা চাইতে গিয়ে গণধর্ষণের শিকার পোশাক শ্রমিক

সাভারের আশুলিয়ায় পাওনা টাকা চাইতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন তৈরি পোশাক কারখানার এক নারী শ্রমিক। গত রবিবার (২৬ জানুয়ারি) দুপুর থেকে গভীর রাত পর্যন্ত আশুলিয়ার বসুন্ধরাটেক এলাকায় একটি ঘরে আটকে রেখে তাকে ধর্ষণ করা হয়। ধর্ষণের শিকার নারী শ্রমিককে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। পরে ওই নারী আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ঘটনায় পুলিশ আসাদুল শেখ (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে। আসাদুল নাটোর জেলা সদরের তেবাড়িয়া গ্রামের সাদেক আলী শেখের ছেলে। তিনি আশুলিয়ার বাইপাইল বসুন্ধরাটেক এলাকার জনৈক শাহিনের বাড়িতে ভাড়ায় থাকেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, দলবদ্ধ ধর্ষণের শিকার ওই নারী শ্রমিক আশুলিয়ায় বাইপাইল বসুন্ধরাটেক এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি তৈরি পোশাক কারখানায় চাকরি করেন। কিছু দিন আগে পাশের বাবর আলীর ভাড়া বাড়ির ম্যানেজার মুসলিম উদ্দিন তার কাছ থেকে দুই হাজার টাকা ধার নেয়। পরে গত রবিবার দুপুরে ওই নারী শ্রমিক ম্যানেজার বাবর আলীর কক্ষে ধারের পাওনা টাকা চাইতে যায়। এসময় স্থানীয় আসাদুল ও তার অজ্ঞাত পরিচয় আরও পাঁচ বন্ধু মিলে চতুর্থ তলা ভবনের একটি কক্ষে নিয়ে আটকে রাখে। পরে পালাক্রমে ধর্ষণের পর ভয়ভীতি দেখিয়ে বাড়ি থেকে বের করে দেয়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জিয়াউল ইসলাম বলেন, ধর্ষক আসাদুলকে গ্রেফতার করে সাত দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। একই সঙ্গে ওই ম্যানেজার বাবর আলীসহ অভিযুক্ত বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

About bdlawnews

Check Also

থার্টিফার্স্ট নাইট ঘিরে রাজধানীতে নিরাপত্তা জোরদার

ইংরেজি বছরের শেষ রাত থার্টিফার্স্ট নাইটকে কেন্দ্র করে অপ্রত্যাশিত বা অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর লক্ষ্যে রাজধানীতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com