সদ্য সংবাদ
Home / খেলাধুলা / সাকিবকে নিয়ে সংসদে আলোচনা

সাকিবকে নিয়ে সংসদে আলোচনা

গত ২৬ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ হাতে খাবার রান্না করে বাংলাদেশ ক্রিকেটের প্রাণভ্রমরা সাকিব আল হাসানের বাসায় পাঠিয়েছিলেন।

তাদের পছন্দের সব খাবার নিজ হাতে রান্না করে প্রধানমন্ত্রী পাঠিয়েছেন জানিয়ে ছবিসহ ফেসবুকে শেয়ার করেন সাকিব আল হাসান নিজেই।

এবার জাতীয় সংসদ অধিবেশনে আলোচনায় এলেন সাকিব। গতকাল মঙ্গলবার কয়েকজন সংসদ সদস্যের সঙ্গে সাকিব বিষয়ে আলোচনা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম।

সম্প্রতি পাকিস্তানে গিয়ে বাংলাদেশ দলের টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হওয়া প্রসঙ্গে কথা বলতে গিয়ে সাকিবের প্রসঙ্গ আনেন তিনি।

ফিক্সিংয়ের তথ্য গোপন করে শাস্তি হিসেবে এক বছরের জন্য সাকিব ক্রিকেটের বাইরে থাকায় দল অভিভাবকহীন ও দুর্বল হয়ে পড়েছে বলে মন্তব্য করেন ফখরুল ইমাম।

সাকিবের শাস্তি যেন আরো কমিয়ে আনা যায় সে বিষয়ে পদক্ষেপ নিতে বিসিবির কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান তিনি।

সংসদ সদস্য ফখরুল ইমাম বলেন, আমাদের জন্য দুঃসংবাদ। আমাদের বিসিবির প্রভাবশালী সভাপতি পারলেন না আমাদের সাকিবকে ফেরাতে। সাকিব এক বছর খেলার বাইরে থাকল এটা আমাদের বোধগম্য নয়, এর আগেও দেখেছি সভাপতি যারা ছিলেন দক্ষতার সঙ্গে চালিয়েছেন।

তিনি বলেন, আশা করি, এটার শাস্তির কমানোর ব্যাপারে আরেকটু পদক্ষেপ নেয়া হবে।

প্রসঙ্গত জুয়াড়ির সঙ্গে যোগাযোগের বিষয়টি আইসিসিকে অবগত না করানোর অপরাধে সব ধরনের ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

About bdlawnews

Check Also

থার্টিফার্স্ট নাইট ঘিরে রাজধানীতে নিরাপত্তা জোরদার

ইংরেজি বছরের শেষ রাত থার্টিফার্স্ট নাইটকে কেন্দ্র করে অপ্রত্যাশিত বা অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর লক্ষ্যে রাজধানীতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com