সদ্য সংবাদ
Home / আইন আদালত / দুর্নীতি মামলায় হাসপাতালের সাবেক কর্মকর্তার জেল

দুর্নীতি মামলায় হাসপাতালের সাবেক কর্মকর্তার জেল

দুর্নীতি মামলায় মাদারীপুর সদর হাসপাতালের সাবেক হিসাবরক্ষক টিএম কামরুল হাসানকে ছয় বছরের জেল দিয়েছে আদালত। একইসঙ্গে ৮৬ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৯ মাসের জেল দেয়া হয়েছে।

বুধবার দুপুরে দুদকের করা মামলায় এ রায় দেন ফরিদপুর বিশেষ জজ আদালতের বিচারক মো. মতিয়ার রহমান।

দণ্ডপ্রাপ্ত টিএম কামরুল হাসান মাদারীপুর জেলার লক্ষীগঞ্জ গ্রামের বাদশা তালুকদারের ছেলে। তিনি সর্বশেষ শরিয়তপুর সিভিল সার্জন কার্যালয়ের হিসাবরক্ষক ছিলেন। আগেও একাধিক দুর্নীতি মামলায় তাকে জেল-জরিমানা করা হয়েছে। বর্তমানে তিনি পলাতক রয়েছেন।

দুদকের পিপি অ্যাডভোকেট মজিবুর রহমান জানান, ২০০১-২০০২ সালে মাদারীপুর সদর হাসপাতালে হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন টিএম কামরুল হাসান। ওই সময় বিভিন্ন খাত থেকে ৮৫ হাজার ৯০৮ টাকা সরকারি কোষাগারে জমা না দিয়ে আত্মসাৎ করেন তিনি। এ ঘটনায় ২০০২ সালের ১৬ জুলাই মাদারীপুর সদর থানায় মামলা হয়। মামলাটির তদন্ত শেষে   ফরিদপুর বিশেষ জজ আদালতে আরেকটি মামলা করে দুদক।

অ্যাডভোকেট মজিবুর আরো জানান, আদালতে টিএম কামরুল হাসানের বিরুদ্ধে আনা অভিযোগগুলো সন্দেহাতীতভাবে প্রমাণিত হয়। পরে তাকে ছয় বছরের জেল ও ৮৬ হাজার টাকা জরিমানা করেন বিচারক। টিএম কামরুল হাসানকে আটকের সঙ্গে সঙ্গে এ রায় কার্যকরের নির্দেশ দিয়েছে আদালত।

About bdlawnews

Check Also

করোনায় আরো ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১০১৪

করোনাভাইরাসে দেশে ২৪ ঘণ্টায় আরো ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com