সদ্য সংবাদ
Home / খেলাধুলা / যে কারণে সাকিবের আজীবন হেলিকপ্টারে চড়া মানা

যে কারণে সাকিবের আজীবন হেলিকপ্টারে চড়া মানা

বন্দর নগরী চট্টগ্রামে আসার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসানের। সে লক্ষ্যে তাকে ঢাকা থেকে আনা-নেয়ার জন্য দেড় লাখ টাকা খরচে একটি হেলিকপ্টারও ভাড়া করা হয়েছিল। কিন্তু সাকিব বলছেন, তিনি আর কখনও হেলিকপ্টারে চড়বেন না। এখন থেকে আজীবন তার হেলিকপ্টারে চড়া মানা।

গত ২৭ জানুয়ারি হেলিকপ্টার দুর্ঘটনায় প্রাণ হারান কিংবদন্তি বাস্কেটবল তারকা কোবি ব্রায়ান্ট। এই মৃত্যু দাগ কেটেছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের মনেও। তাই তিনি আর কখনও হেলিকপ্টারে না উঠার সিদ্ধান্ত নিয়েছেন।

আগামী শুক্রবার বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত কোয়ালিটি অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও সানোয়ারা ইসলাম কোয়ালিটি স্টেডিয়াম উদ্বোধন উপলক্ষে বন্দর নগরী চট্টগ্রামে আসার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসানের। সে লক্ষ্যে তাকে ঢাকা থেকে আনা-নেয়ার জন্য দেড় লাখ টাকা খরচে একটি হেলিকপ্টারও ভাড়া করা হয়েছিল। কিন্তু সাকিব বলছেন, তিনি আর কখনও হেলিকপ্টারে চড়বেন না। এখন থেকে আজীবন তার হেলিকপ্টারে চড়া মানা।

চট্টগ্রা‌মে আয়েজক‌দের আজ মুঠোফোনে সাকিব জানান, ‘আমেরিকায় হে‌লিকপ্টার দুর্ঘটনায় বা‌স্কেটবল তারকা (কোবি ব্রায়ান্ট) মারা গে‌ছে। এখন থে‌কে আজীবন আমার হে‌লিকপ্টা‌রে চড়া মানা। আমার জন্য বিমা‌নে টি‌কিট পাঠান, সকা‌লে গি‌য়ে সন্ধ্যায় চ‌লে আস‌বো।

About bdlawnews

Check Also

সাকিবের নিষেধাজ্ঞার শেষ দিন, যে তিন অভিযোগে নিষিদ্ধ হয়েছিলেন সাকিব

গত বছরের ২৯ অক্টোবর। এ দিনটি ছিল বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের জন্য বেদনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com