সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / স্ত্রীকে ‘খুন’ করে পুলিশে ফোন

স্ত্রীকে ‘খুন’ করে পুলিশে ফোন

দিনমজুর স্বামী দুপুরে বাসায় আসেন। এই ফাঁকে মাথায় আঘাত করে স্ত্রী বিবি ফাতেমাকে খুন করেন। ঘটনা ধামাচাপা দিতে বিবস্ত্রও করেন। পরে রাতে ফেরেন বাসায়।

নিজেকে সন্দেহমুক্ত রাখতে পুলিশের হেল্পলাইন ৯৯৯ নম্বরে ফোন করেন। স্ত্রীর বাবাকে ফোন করেন। তাঁর স্ত্রীকে কে বা কারা ধর্ষণের পর খুন করে পালিয়েছে। কিন্তু শেষ রক্ষা হয়নি দিনমজুর কামরুজ্জামানের। গত মঙ্গলবার রাতে পুলিশ তাঁকে গ্রেপ্তারের পর স্ত্রীকে খুন করার কথা স্বীকার করেন।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, তদন্তের একপর্যায়ে পুলিশ জানতে পারে দুপুরে বাসায় এসেছিলেন কামরুজ্জামান। তিনিই পারিবারিক কলহের জেরে বাসায় থাকা শিল দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করেন। ঘটনাটিকে ভিন্নরূপ দিতে স্ত্রীকে বিবস্ত্র করে কাজে চলে যান। সন্ধ্যায় ফিরেই ৯৯৯ ও স্ত্রীর পরিবারের লোকজনকে ফোন করেন।

এই ঘটনায় নিহত গৃহবধূর বাবা মো. মাসুদ বাদী হয়ে বায়েজিদ বোস্তামী থানায় হত্যা মামলা করেছেন। গ্রেপ্তার কামরুজ্জামানকে আদালতে পাঠানো হয়। তিনি ঘটনা স্বীকার করেন।

নিহত বিবি ফাতেমার বাবা মো. মাসুদ সাংবাদিকদের বলেন, তাঁর মেয়ে তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। বিয়ের পর থেকে স্বামী তাঁর মেয়েকে যৌতুকের জন্য নির্যাতন করে আসছেন। এটি না পেয়ে তাঁর মেয়েকে পরিকল্পিতভাবে খুন করেন। ঘটনা ধামাচাপা দিতে পুলিশকে নিজ থেকেই খবর দেন।-প্রথম আলো

About bdlawnews

Check Also

রাবির আইন বিভাগের ছাত্রীর ঝুলন্ত মরদেহ ছাত্রীনিবাস থেকে উদ্ধার

: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মোবাসসিরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com