সদ্য সংবাদ
Home / দেশ জুড়ে / ১০ হাজার নেতাকর্মী নিয়ে গোবিন্দগঞ্জে বিএনপির ভুরিভোজ

১০ হাজার নেতাকর্মী নিয়ে গোবিন্দগঞ্জে বিএনপির ভুরিভোজ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের পারগয়রা গ্রামে গত শুক্রবার (৩১ জানুয়ারি) রাতে অনুষ্ঠিত হলো বিএনপির এক ব্যতিক্রমী ভুরিভোজ।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফারুক কবির আহম্মেদের পৃষ্টপোষকতায় গুমানীগঞ্জ ইউনিয়ন বিএনপির এই ব্যতিক্রমী আয়োজনে ছিল গরু, মহিষ ও খাসির মাংস দিয়ে ভুড়িভোজ, র‌্যাফেল ড্র ও আলোচনা সভা। এতে উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের প্রায় দশ হাজার নেতাকর্মী অংশ নেয়।

এ উপলক্ষে শুক্রবার রাত আটটার দিকে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন গুমানীগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি মাহাতাব উদ্দিন সওদাগর। বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি মইনুল হাসান সাদিক, সাধারণ সম্পাদক মাহমুদুন্নবী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফারুক কবির আহম্মেদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আলতাব হোসেন, উপজেলা বিএনপির উপদেষ্টা মনছুর আলী, সহ-সভাপতি ওবায়দুল হক সরকার, যুগ্ম সম্পাদক সাদেকুল ইসলাম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন, কোচাশহর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা যুবদলের সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম, গুমানীগঞ্জ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক গোলাম নবী, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান প্রমুখ।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফারুক কবির আহম্মেদ বলেন, দেশে আওয়ামী লীগ সরকারের দমন-নিপীড়ন চলছে। এই বাস্তবতায় নেতাকর্মীরা কোনঠাসা হয়ে পড়েছেন। অনেকে দল থেকে বিচ্ছিন্ন। তাদের একত্রিত ও দলকে চাঙ্গা করতে এই কর্মসুচি।

গুমানীগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি মাহাতাব উদ্দিন সওদাগর বলেন, এই অনুষ্ঠানটি শুধু ভুরিভোজই ছিল না। এটি ছিল তৃণমুল নেতাকর্মীদের মিলন মেলা।

আলোচনা শেষে রাত ৯টা থেকে শুরু হয় ভোজন পর্ব। সবশেষে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র। এতে ৪৬ জনকে পুরস্কার দেওয়া হয়।

About bdlawnews

Check Also

পদত্যাগ করলেন রাবি রেজিস্ট্রার এম এ বারী

শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে অবশেষে পদত্যাগ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এম এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com