সদ্য সংবাদ
Home / অন্যান্য / বগুড়ায় আবাসন শিল্পমেলা সমাপ্ত

বগুড়ায় আবাসন শিল্পমেলা সমাপ্ত

বিডি ল নিউজ ডেস্ক: বগুড়ায় ৬দিনের আবাসন শিল্পমেলা সমাপ্ত

নানা আয়োজনের মধ্যে দিয়ে বগুড়া রিয়েল এস্টেট এ্যাসোসিয়েশনের ৬দিনের আবাসন শিল্পমেলা সমাপ্ত হয়েছে। শনিবার রাতে বগুড়া আলতাফুন্নেছা খেলার মাঠে সমাপনী অনুষ্ঠানে সম্মাননা প্রদানের মধ্যে দিয়ে শেষ হয়।
সমাপনী আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বগুড়া পৌর মেয়র এড্যাঃ একেএম মাহবুবর রহমান। সভাপতিত্ব করেন বগুড়া রিয়েল এস্টেট এ্যাসোসিয়েশনের সভাপতি আনোয়ারুল করিম দুলাল। বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সাইরুল ইসলাম, সহ সভাপতি ও আবাসন শিল্পমেলা কমিটির আহবায়ক ও ইনামুল হক রঞ্জু, সহ সভাপতি ডাঃ গাজী সফিকুল আলম চৌধুরী, রেজাউল বারী ঈসা, সহ সম্পাদক মঞ্জুর আলম, রাজেদুর রহমান রাজু, কোষাধ্যক্ষ খন্দকার রবিউল আলম লিটন, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান মিঠু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব পারভেজ হোসেন উজ্জ্বল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইঞ্জি: শাহীন উদ্দিন, সদস্য হাফিজুর রহমান মন্টু, জুলফিকার আলী খান ম্যাকলিন, মাহবুবুর রহমান, মামদুদুর রহমান শিপন, মোসাভ্ভির ইসলাম সৌরভ প্রমুখ।
অনুষ্ঠানে লোকালয় প্রোপার্টিজ এর সৌজন্যে শহীদ মুক্তিযোদ্ধা খন্দকার আবু সুফিয়ান এর স্ত্রী’ দুই বীরমুক্তিযোদ্ধা যথাক্রমে আমিনুল ইসলাম ঝন্টু, রুহুল আমিন বাবলুকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আলোচনা সভা শেষে বগুড়া রিয়েল এস্টেট এসোসিয়েশনের পক্ষ থেকে আবাসন শিল্পে বিশেষ অবদানের জন্য ট্রপিক্যাল বিল্ডিং টেকনোলজিস’র ব্যবস্থাপনা পরিচালক বীরমুক্তিযোদ্ধা আনোয়ারুল করিম দুলালকে ও মেলা কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা ইনামুল হক রঞ্জুকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এছাড়া গাজী রিয়েল এস্টেট লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ডাঃ গাজী সফিকুল আলম চৌধুরীকে, রানার প্রোপার্টিজ এবং চেম্বারের পরিচালক সাইরুল ইসলাম, বগুড়ার সাহিত্যে অঙ্গনে বিশেষ অবদানের জন্য প্রাবন্ধিক বজলুল করিম বাহার,

বগুড়া ইয়ূথ কয়্যারের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তৌফিকুল আলম টিপুকে সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদানের জন্য এবং মেলার স্পন্সর এবিসি টাইলস, গাজী রিয়েল এস্টেট, কো সম্পন্সর হাতিল ফার্ণিচার ও রহমান ট্রেডার্সকে সম্মাননা স্মারক ও আবাসন মিল্পমেলায় অংশগ্রহণকারী সকল প্রতিষ্ঠানকে শুভেচ্ছা স্মারক, মেলায় শিশুদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতায় গ্রæপ ভিত্তিক পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়া মেলার শেষ দিনে বগুড়া ইয়ূথ কয়্যার সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। ৬ দিনব্যাপী অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান মিঠু।

About bdlawnews

Check Also

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির কোনো নির্বাচন মঙ্গলবার হয়নি সংবাদ সম্মেলনে ব্যারিস্টার কাজল

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির কোনো নির্বাচন মঙ্গলবার হয়নি বলে জানিয়েছেন সংগঠনটির সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com