সদ্য সংবাদ
Home / রাজনীতি / নেতাকর্মীদের নির্বাচনের প্রস্তুতি নিতে বললেন অলি আহমদ

নেতাকর্মীদের নির্বাচনের প্রস্তুতি নিতে বললেন অলি আহমদ

দলীয় নেতাকর্মীদের নির্বাচনী প্রস্তুতি নিতে নির্দেশ দিয়ে জাতীয় মুক্তিমঞ্চের আহ্বায়ক ও লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান ড. কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, সরকারকে ধাক্কা দিয়ে ফেলে দিতে হবে না। তারা নিজেরা নিজেরাই পড়ে যাবে। সরকারের পতন অনিবার্য।

শনিবার রাজধানীর কারওয়ান বাজারে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এমন নির্দেশ দেন তিনি।

অলি আহমদ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, যেকোনো সময় নির্বাচনের জন্য আমাদের প্রস্তুত থাকতে হবে। নিজের কর্মকাণ্ডের কারণেই এ সরকারের পতন হবে, পতন যখন হবে নতুন সরকার গঠিত হবে। নতুন সরকারের মাধ্যমেই নির্বাচন হবে।

তিনি বলেন, এলডিপির সদস্যরা যারা আছেন তাদের দলের চেয়ারম্যান হিসেবে নির্দেশ দিচ্ছি আপনারা প্রস্তুতি নিন, নির্বাচনী এলাকা প্রস্তুত করুন। দেশবাসীকেও বলব আপনারাও প্রস্তুত হন। কারণ সময় বেশি হাতে থাকবে না।

এলডিপির পক্ষ থেকে প্রার্থী তালিকা প্রস্তুত করার কাজে হাত দেওয়া হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আমাদের সব পরিস্থিতির জন্য প্রস্তুত থাকতে হবে। আপনারা যারা আজকে যোগদান করেছেন তাদের মধ্যে যারা প্রার্থী হতে আগ্রহী তাদের অনুরোধ করব নির্বাচনের জন্য সম্পূর্ণভাবে প্রস্তুত থাকেন। এভাবে একটা দেশ চলতে পারে না।

বিভিন্ন পেশার কয়েক ব্যক্তির দলে যোগদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদ, প্রেসিডিয়াম সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল, যোগদানকারীদের মধ্যে আইনজীবী শরীফ আবদুল্লাহ হিল সাকী, আবদুল জলিল, কোরআনিক পার্টির প্রধান ওয়ালী উল্লাহ ফরহাদ প্রমুখ।

About bdlawnews24

Check Also

ভাস্কর্যের সমাধান এক সপ্তাহের মধ্যে: ধর্ম প্রতিমন্ত্রী

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে হেফাজতে ইসলামের নেতাদের বিরোধিতায় সৃষ্ট পরিস্থিতির অবসানের আশ্বাস দিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com