সদ্য সংবাদ
Home / শোক বার্তা / সাবেক রাসিক মেয়র দুরুল হুদা আর নেই

সাবেক রাসিক মেয়র দুরুল হুদা আর নেই

রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাবেক এমপি ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মুক্তিযোদ্ধা দুরুল হুদা (৬৪) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার (২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন বীর মুক্তিযোদ্ধা দুরুল হুদা। পরে গতকাল সোমবার বিকাল ৫টায় নগরীর কাদিরগঞ্জ হাজী লাল মোহাম্মদ ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে তাঁকে হেতেম খাঁ গোরস্থানে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ কন্যা ও ১ পুত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। দুরুল হুদা ১৯৫৫ সালের জুন মাসে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মোল্লাটোলা গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯০ সালে ২ মাস রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়রের দায়িত্ব পালন করেন। মেয়র থাকাকালীন সময় তিনি উপমন্ত্রীর মর্যাদাপ্রাপ্ত ছিলেন। এছাড়া তিনি রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন।

তার মৃত্যুতে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, সাবেক মেয়র মহানগর বিএনপি সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।।

About bdlawnews

Check Also

খুলনার সিনিয়র আইনজীবী নীল কমল বিশ্বাসের পরলোক গমন

নিজস্ব প্রতিবেদকঃ- খুলনা জেলা আইনজীবী সমিতির সদস্য ও খুলনা কর বারের প্রাক্তন সহ সভাপতি নীল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com