সদ্য সংবাদ
Home / উচ্চ আদালত / গাজীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারকের বিরুদ্ধে হাইকোর্টে রিট

গাজীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারকের বিরুদ্ধে হাইকোর্টে রিট

নারী ও শিশু নির্যাতন দমন আইনের এক মামলায় আবেদন করার পরও বাদীকে প্রয়োজনীয় কাজগপত্র প্রদান না করায় গাজীপুর জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মেজবাউদ্দিনের বিরুদ্ধে হাইকোর্টে রিট দায়ের করা হয়েছে।

আজ সোমবার (৩ ফেব্রুয়ারি) হাইকোর্টের বিচারপতি এম. ইনায়েতুর রহিম এবং বিচারপতি মোঃ মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চে এ রিট আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হয়েছে।

শুনানি শেষে আদালত আগামী তিন দিনের মধ্যে দরখাস্তে উল্লিখিত মামলার আদেশসমূহ এবং অন্যান্য চাহিত কাগজপত্রাদির জাবেদা কপি প্রদানের জন্য বিচারকের প্রতি নির্দেশ দিয়েছেন।

আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন সাবেক বিচারক ও সুপ্রিম কোর্টের আইনজীবী মোঃ আজিজুর রহমান দুলু। তাঁকে সহযোগিতা করেন অ্যাডভোকেট মোহাম্মদ সাইফুল ইসলাম সাইফ।

আদেশের বিষয়টি নিশ্চিত করে আইনজীবী সাইফুল ইসলাম বলেন, নারী ও শিশু নির্যাতন দমন মামলায় সংশ্লিষ্ট আদালতের বিচারকের কাছে মামলার বাদী দেলোয়ার হোসেন মামলা সংক্রান্ত আদেশ ও অন্যান্য প্রয়োজনীয় দলিলাদির জাবেদা কপি চেয়ে আবেদন করেন। কিন্তু নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক বাদীর চাহিত কাগজপত্র প্রদান না করায় হাইকোর্টে রিট দায়ের করা হয়।

‘আদালত আজ শুনানি শেষে আগামী তিন দিনের মধ্যে দরখাস্তে উল্লিখিত মামলার আদেশসমূহ এবং অন্যান্য চাহিত কাগজপত্রাদির জাবেদা কপি প্রদানের নির্দেশ প্রদান করেছেন’ যোগ করেন তিনি।

About bdlawnews

Check Also

হাইকোর্টে সাংবাদিক কাজলের জামিন, মুক্তিতে ‘বাধা নেই’

রাজধানীর কামরাঙ্গীরচর ও হাজারীবাগ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় ফটোসাংবাদিক সফিকুল ইসলাম কাজলের জামিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com