সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / সুজানগর উপজেলায় তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

সুজানগর উপজেলায় তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

পাবনার সুজানগর উপজেলায় তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এই ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে সুজানগর থানায় মামলা করেছেন। ঘটনার পর অভিযুক্ত পলাতক।

নির্যাতনের শিকার শিশুটির পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, শুক্রবার দুপুরে বাড়ির পাশে একটি বাগানে প্রতিবেশি জয়দেব কুমার দাস (৪০) ওই শিশুটিকে একা পেয়ে ধর্ষণ করে এবং মেয়েটিকে এ কথা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়।

এরপর শিশুটির প্রচুর রক্তক্ষরণ হতে দেখে মা তাকে জিজ্ঞাসা করলে মেয়েটি ঘটনা খুলে বলে। মেয়েটির বাবা ঘটনাটি স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যানের কাছে জানালে তিনি মীমাংসার কথা বলে করেননি।

একপর্যায়ে ঘটনাটি জানাজানি হলে শনিবার সুজানগর থানার এসআই অর্জুন সাহা ঘটনাস্থলে তদন্তে এসে অভিযুক্ত জয়দেব কুমার দাসকে আটক করেন।

এ সময় স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমিন উদ্দিন ও সাবেক ইউপি সদস্য ইমরুল হোসেন সামাজিকভাবে সমঝোতার কথা বলে অভিযুক্তকে পুলিশের কাছ থেকে ছাড়িয়ে নেন।

ঘটনার বিষয়ে শিশুটির মা সমকালকে বলেন, ‘আমরা গরীব মানুষ, আমার মেয়ের ভবিষ্যৎ কি হবে। আমার শিশু মেয়ের সাথে যে এই জঘন্য কাজ করেছে আমি তার কঠিন বিচার চাই।’

এ বিষয়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান আমিন উদ্দিন সমকালকে বলেন, বিষয়টি আমি সামাজিকভাবে বসে ঠিক করার কথা বলে ছিলাম। পরে সমাধান করতে পারবো না বলে জানিয়েছি ওই পরিবারকে। মেয়েটির বাবা আমার কাছে এসেছিলো আমি তাকে আইনগত ব্যবস্থার গ্রহণের কথা বলেছি।

তিনি বলেন, ঘটনার পরে পুলিশ তদন্তে এসেছিলো। তখন অভিযুক্ত ব্যক্তি ঘটনাস্থলে পুলিশের সঙ্গে উপস্থিত ছিল। শিশুটির পরিবার তখন পুলিশের কাছে কোন অভিযোগ করেনি। সেই কারণে পুলিশ তাকে ছেড়ে দেয়। আমি কোনও ধরনের তদবির করিনি।

পাবনা সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে সমকালকে বলেন, ‘প্রাথমিক পর্যায়ে শিশুটির পরিবার বিষয়টি থানাকে জানাতে চায়নি। আমরা তার পরিবার ও শিশুটির সঙ্গে কথা বলেছি। তার বাবা বাদী হয়ে থানাতে ধর্ষণের চেষ্টার মামলা করেছে। ধর্ষককে গ্রেফতারের জন্য চেষ্টা করছি।’

এ ব্যাপারে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বস সমকালকে বলেন, ‘এই বিষয়ে একটি অভিযোগের কথা শুনেছি। সংশ্লিষ্ট থানাকে বিষয়টি গুরুত্ব সহকারে দেখার জন্য বলেছি। ধর্ষক সে যেই হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

About bdlawnews24

Check Also

সৌদিতে প্রথমবারের মতো বাংলাদেশি গৃহকর্মী হত্যার বিচার শুরু

পরিবারের হাল ধরতে বিদেশে পাড়ি জমানো নারী শ্রমিকের মৃত্যু কিংবা অত্যাচারের খবর নতুন নয়। পরিসংখ্যান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com