Home / Uncategorized / ‘ড. কামাল-ফখরুল আদালতকে বৃদ্ধাঙ্গলি দেখিয়েছেন’ তথ্যমন্ত্রী

‘ড. কামাল-ফখরুল আদালতকে বৃদ্ধাঙ্গলি দেখিয়েছেন’ তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ড. কামাল হোসেন সমাবেশে যেভাবে কথা বলেছেন, তাতে তারা আইন ও আদালতকে বৃদ্ধাঙ্গলি দেখিয়েছেন। কারণ বেগম খালেদা জিয়াকে মুক্তি দেওয়ার এখতিয়ার সরকারের নেই। এটি তারা ভালো করেই জানেন। এরপরেও তারা এমন বক্তব্য দিচ্ছেন। কারণ তারা আইন ও আদালত তো মানেন না।

আজ রবিবার দুপুরে প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের সম্মেলন কক্ষে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ড. কামাল হোসেনের নিজের দলের দিকে নজর দেওয়া উচিত। টালমাটাল অবস্থা ওনার দলের। এখন তিনি অন্যদলের সমাবেশে গিয়ে আগুন ঝরা বক্তব্য দেন। যা মোটেই কাম্য নয়।

এর আগে হাছান মাহমুদ খন্দকার বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) আয়োজনে ৮ বিভাগের ২৪ জন সাংবাদিকের প্রশিক্ষণ উদ্বোধন উপলক্ষে পিআইবির সম্মেলন কক্ষে এক বক্তব্যে বলেন, ‘পৃথিবীর আর কোনো জনবহুল দেশ নেই যেখানে বছরের প্রথম দিনে ৩ কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যে বই তুলে দেওয়া হয়, আর কোনো দেশ নেই যেখানে দেড় কোটি মায়ের মোবাইল ফোনে উপবৃত্তির টাকা পৌঁছে যায়, যেখানে মিড ডে মিলের ব্যবস্থা করা হয়েছে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সম্পাদক আবুল কালাম আজাদ, প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) মহাপরিচালক জাফর ওয়াজেদ।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com