Home / Uncategorized / ছোট বোনের পরীক্ষা দিতে এসে বড় বোন কারাগারে

ছোট বোনের পরীক্ষা দিতে এসে বড় বোন কারাগারে

ময়মনসিংহের নান্দাইলের একটি কেন্দ্রে ছোট বোনের হয়ে চলতি এসএসসি পরীক্ষা দিতে গিয়ে ধরা খেয়েছেন বড় বোন। আজ রবিবার সকাল ১১টার দিকে উপজেলার খুররম খান চৌধুরী কলেজ কেন্দ্রে তাকে আটক করা হয়েছে। পরে তাকে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়।

আটক ভুয়া পরীক্ষার্থীর নাম মোছাম্মৎ সাবিনা ইয়াসমিন (২১)। তিনি ঈশ্বরগঞ্জ উপজেলার মগটুলা ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মো. আব্দুল হেলিমের মেয়ে। সাবিনা ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজের অনার্স দ্বিতীয় বর্সের ছাত্রী। অভিযুক্ত সাবিনা জানান, ছোট বোন হঠাৎ অসুস্থ হয়ে যাওয়ায় ছোট বোনের হয়ে পরীক্ষা দিতে এসেছিলেন।

নান্দাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার জানান, এসএসসি ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষায় খুররম খান চৌধুরী কলেজ কেন্দ্রের ১০৯ নাম্বার কক্ষে নিজের ছোট বোন নাসরীন জাহান সোনিয়ার হয়ে অংশ নেন তিনি। পরীক্ষা কেন্দ্রের কক্ষ পরিদর্শক খাতা স্বাক্ষরের সময় বুঝতে পেরে তাকে আটক করেন। পরে আটকৃত সাবিনাকে নিয়ে যাওয়া হয় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে। সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে সাজা দেওয়া হয়।

নান্দাইল থানার উপপরিদর্শক মো. লিটন মিয়া জানান, সাজা পরোয়ানা পাওয়ার পর সাবিনাকে কারাগারে পাঠানো হয়েছে।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com